English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বৃষ্টিতে রাজধানীর সড়কে জলজট, যানজট

- Advertisements -
সন্ধ্যার পর থেকেই বৃষ্টিতে নাকাল রাজধানী। কোথাও কোথাও সড়কে জমে গেছে হাঁটুপানি। এতে সৃষ্টি হয়েছে তীব্র যানজট। ভোগান্তিতে পড়েছেন কর্মক্ষেত্র থেকে ঘরে ফেরা মানুষজন।
দীর্ঘ সময় ধরে ঘুরছে না গাড়ির চাকা।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে মুষলধারে বৃষ্টি হচ্ছে ঢাকায়। এতে রাজধানীর হাতিরঝিল, ধানমণ্ডি-২৭, পান্থপথ, এয়ারপোর্ট রোড, মিরপুরসহ বিভিন্ন এলাকার সড়কে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। কোথাও সড়কে হাঁটুপানি জমে গেছে।
অফিসে শেষে মোটরসাইকেলে কুড়িল থেকে মোহম্মদপুর যাচ্ছিলেন রেজাউর রহমান সায়েম। সন্ধ্যা থেকে পথে আটকে আছেন তিনি। সায়েম কালের কণ্ঠকে বলেন, ‘পানিতে বাইক ডুবে যাওয়ার উপক্রম। যে বৃষ্টি, এর মধ্যে গাড়ি চালানো রিস্কি।
তাই বাধ্য হয়ে দাঁড়িয়ে আছি। কখন বৃষ্টি কমবে আর কখন বাড়ি ফিরব জানি না।’ 

এদিকে আবহাওয়া অফিস জানিয়েছে, বৃষ্টি থাকবে আরো দুই দিন। আবহাওয়া অধিদপ্তরের ভারি বর্ষণের সতর্কবার্তায় বলা হয়েছে, আগামীকাল শুক্র ও শনিবার রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের কোথাও কোথাও ভারি থেকে অতিভারি বর্ষণ হতে পারে।

শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের বেশির ভাগ জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সারা দেশে আজ দিন ও রাতের তাপমাত্রা থাকতে পারে প্রায় অপরিবর্তিত।

শনিবারও বৃষ্টিপাতের এই প্রবণতা অব্যাহত থাকতে পারে। তবে পরদিন রবিবার বৃষ্টি কিছুটা কমে আসতে পারে। ফলে এ সময় সারা দেশে দিনের তাপমাত্রাও কিছুটা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন