English

27 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

রাজধানীতে ‘মদ্যপানে’ তরুণীর মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

রাজধানীর ভাটারা আবাসিক এলাকায় মদ্যপানে জান্নাত (২২) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তার খালাতো বোন ইমু ওরফে রিমা (২৫)।

শনিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন।

তাদের মামাতো বোন ইভা আক্তার জানান, জান্নাত ও ইমু আপন খালাতো বোন। দুজন মিলে বসুন্ধরা আবাসিক এলাকায় থাকতেন। দুজনই পার্লারে কাজ করতেন। তাদের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলায়।

জান্নাতের বাবার নাম আ. হান্নান। জান্নাতকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে সকালে খবর পান ইভা। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পান। জান্নাত মদ্যপান করেছিলেন বলে জানতে পারেন মামাতো বোন ইভা।

জান্নাতের বন্ধু আবদুল মতিন জানান, গত বৃহস্পতিবার রাতে বসুন্ধরার ওই বাসায় মদপান করেন ইমু, জান্নাত ও তার প্রেমিক রাব্বি। এরপরই জান্নাত ও ইমু অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার রাতে জান্নাত অনেক বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে চিকিৎসা শেষে তাকে রাতেই আবার বাসায় নিয়ে আসা হয়। এরপর ভোরে আবার জান্নাত গুরুতর অসুস্থ হয়ে পড়লে জান্নাত আর ইমু দুজনকেই স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জান্নাতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ইমুকে মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে। তারা দুজন আগে পার্লারে কাজ করলেও বর্তমানে তেমন কিছুই করতেন না।

এ বিষয়ে চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য ভাটারা থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন