English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

জামিন পাননি ওসি প্রদীপ কুমার দাশ

- Advertisements -
Advertisements
Advertisements

দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় কক্সবাজার টেকনাফের বরখাস্ত হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে জামিন আবেদন নাকচ করেছেন আদালত। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে শুনানি শেষে চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান এই আদেশ দেন। ওসি প্রদীপের বিরুদ্ধে ‘ঘুষ ও দুর্নীতির’ মাধ্যমে প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এ মামলা করে দুদক।
দুদকের আইনজীবী মাহমদুল হক সাংবাদিকদের বলেন, প্রদীপের জামিন আবেদন আদালত নামঞ্জুর করেছেন। সেইসঙ্গে চিকিৎসা ও কারাগারে সাক্ষাতের বিষয়ে প্রদীপের আইনজীবীর করা আবেদনে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য জেল সুপারকে নির্দেশ দিয়েছেন।
গত ১৪ সেপ্টেম্বর দুদকের করা এই মামলায় শুনানি শেষে প্রদীপকে গ্রেপ্তার দেখান আদালত। ওইদিনই তার জামিনের আবেদন করা হলে আদালত ২০ সেপ্টেম্বর দিন ধার্য রেখেছিলেন।
এর আগে গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া তল্লাশিচৌকিতে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান। এই ঘটনায় নিহতের বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে কক্সবাজারের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রদীপসহ নয়জনের বিরুদ্ধে মামলা করেন। এরপর অসুস্থতার কথা বলে থানা থেকে ছুটি নিয়ে চলে আসেন প্রদীপ। চট্টগ্রামে আত্মগোপনে থাকেন। সেখান থেকে ৬ আগস্ট কক্সবাজার আদালতে গিয়ে আত্মসমপর্ণ করেন। এরপর থেকে কারাগারে আছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন