English

32 C
Dhaka
সোমবার, মে ১৬, ২০২২
- Advertisement -

ড্রাইভিং লাইসেন্স প্রতারণায় গ্রেফতার ৩

- Advertisements -
Advertisements
Advertisements

রাজধানীর তুরাগ এলাকা হতে বিআরটিএ কর্মকর্তাদের নকল সিল, বিপুল পরিমাণ নকল পুলিশ ক্লিয়ারেন্স, গাড়ির ড্রাইভিং লাইসেন্স এবং অন্যান্য জাল কাগজপত্রসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
এরা হলেন- মো. হুমায়ুন কবির (৩৮), মহসিন সাব্বির (৫০) এবং মো. কামাল হোসেন (৩৮)।
র‌্যাবের দাবি, চক্রটি দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে নকল পুলিশ ক্লিয়ারেন্স এবং গাড়ির ড্রাইভিং লাইসেন্স প্রদানের নামে সাধারণ জনগণের নিকট হতে প্রচুর টাকা হাতিয়ে নিয়েছে।
র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস) সহকারী পুলিশ সুপার ফারজানা হক বলেন, র‌্যাব-৩ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, তুরাগ থানাধীন এলাকায় একটি প্রতারক চক্র বিআরটিএর বিভিন্ন কর্মকর্তাদের নকল সিল, বিপুল পরিমাণ নকল পুলিশ ক্লিয়ারেন্স, গাড়ির ড্রাইভিং লাইসেন্স এবং অন্যান্য জাল কাগজপত্র তৈরি করে দীর্ঘদিন ধরে সাধারণ জনগণের সঙ্গে প্রতারণা করে আসছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল সোমবার (৩১ আগস্ট) বিকেল ৪টায় অভিযান পরিচালনা করে জাল কাগজপত্র আদান-প্রদানকালে হাতেনাতে তিনজনকে গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অফিস তল্লাশি করে বিভিন্ন ব্যক্তির ভিন্ন নামীয় লার্নার্স ড্রাইভিং লাইসেন্স ১৩০টি, বিভিন্ন ব্যক্তির গাড়ি চালানোর অস্থায়ী অনুমতিপত্র ও সংশ্লিষ্ট কাগজপত্র ৫৫ সেট, নকল পুলিশ ক্লিয়ারেন্স ২০ সেট, ড্রাইভিং লাইসেন্স নবায়নের আবেদনপত্র পাঁচ সেট, পুলিশ কর্তৃক প্রদত্ত তদন্ত প্রতিবেদন সাত সেট, ড্রাইভিং লাইসেন্স আবেদন ফরম সাত সেট, বিআরটিএ কর্তৃপক্ষসহ বিভিন্ন নামের সিল চারটি এবং নগদ ৬২ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন