English

29 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

তারেক মাসুদ-মিশুক মুনীরের মৃত্যুর ঘটনায় কারাদণ্ডাদেশপ্রাপ্ত বাসচালকের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ এবং চিত্রগ্রাহক মিশুক মুনীরের মৃত্যুর ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ডাদেশপ্রাপ্ত বাসচালক জামির হোসেন মারা গেছেন। শনিবার সকালে জামির ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হৃদরোগ ইন্সটিটিউটে মারা গেছেন।
২০১১ সালের সেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তারেক মাসুদ এবং মিশুক মুনীরসহ আরও তিনজনের। এতে মারাত্মকভাবে আহত হন তারেক মাসুদের স্ত্রী ক্যাথরিন মাসুদসহ আরও কয়েকজন।
জানা গেছে, জামির হোসেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে থাকা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হন। শুক্রবার চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়।
চুয়াডাঙ্গা জেলা সদরের বাসিন্দা জামির হোসেন ছোটবেলা থেকেই পরিবহনের সাথে যুক্ত ছিলেন। দীর্ঘদিন চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের মেহেরপুর-ঢাকা কোচের চালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০১১ সালের ১৩ আগস্ট গাবতলী-পাটুরিয়া সড়কের মানিকগঞ্জ ঘিওরে মাইক্রোবাসের সাথে তার বাসটির ধাক্কা লাগে। ঘটনাস্থলে তারেক মাসুদ ও মিশুক মনিরসহ মোট ৫ জন মারা যান।
সে ঘটনার কয়েকদিনের মাথায় মেহেরপুর গাংনীর চৌগাছা থেকে গ্রেফতার করা হয় ড্রাইভার জামির হোসেনকে। বিচারে চালক জামির হোসেনের যাবজ্জীবন কারাদণ্ডসহ পরিবহন সংস্থাকে মোটা অংকের অর্থ জরিমানা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন