English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

তালাকপ্রাপ্ত স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে জেলে স্বামী

- Advertisements -

তালাকপ্রাপ্ত স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে গোলাম রসূল (৩১) নামের এক ব্যক্তিকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। এ সময় ৫ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন রাজশাহী সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জিয়াউর রহমান।

Advertisements

দণ্ডপ্রাপ্ত গোলাম রসূল বগুড়ার কাহালুর পাঁচগ্রাম এলাকার মৃত নওয়াব আলীর ছেলে। গতকাল দুপুরে আসামিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন-২০০৬ এর ৫৭ ধারায় জেল ও জরিমানা প্রদান করেন আদালতের বিচারক। তবে আসামি পলাতক আছেন। মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম বগুড়া সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী।

তিনি বগুড়ার কাহালু এলাকার বাসিন্দা। ওই কলেজছাত্রীর সঙ্গে আসামি গোলাম রসূলের মোবাইলে পরিচয় হয়। সেই সূত্রে প্রেম, একপর্যায়ে নোটারি পাবলিকের এফিডেভিট করে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে ২০১৬ সালের ১০ আগস্ট ভিকটিম জানতে পারেন গোলাম রসূলের বাড়িতে স্ত্রী ও সন্তান আছে। এর পরে ওই বছরের ২১ আগস্ট বগুড়া কাজী অফিসে আসামিকে তালাক দেয়। তালাক নোটিস পাওয়ার পরে ভিকটিমের অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় আসামি।

Advertisements

এর পরিপেক্ষিতে ২৪ আগস্ট ভোরে একটি খামে ভিকটিমের দুই কপি অশ্লীল ছবি তার (ভিকটিম) বাড়ির সামনে ফেলে রেখে যায়। পরে ভিকটিমের বাবা ভিকটিমকে জানায়। এ সময় ভিকটিম তার বাবাকে জানায়, ‘তার অগোচরে আসামি ছবিগুলো তুলেছে।’ এর পরে আসামির সঙ্গে যোগাযোগ করে অশ্লীল ছবি না ছাড়ার জন্য অনুরোধ করা হয়। তবুও আসামি না শুনে উল্টো হুমকি দেয়।

উল্লেখ্য, এ ঘটনায় ২০১৭ সালের ২৬ জানুয়ারি বগুড়ার কাহালু থানায় গোলাম রসূলকে আসামি করে মামলা দায়ের করেন ভিকটিম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন