English

29 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

দিনাজপুরের ফুলবাড়ীতে সরকারী নির্দেশনা অমান্য করায় জরিমানা আদায়

- Advertisements -

দিনাজপুরের ফুলবাড়ীতে সরকারী ঘোষনা ও স্বাস্থ্য বিধি অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনাসহ ব্যবসায়ী, পথচারী ও পরিবহন মালিকের ৬ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।

Advertisements

সোমবার বেলা ১১ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পৌর শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রিয়াজ উদ্দিন ও সহকারী কমিশনার (ভূমি) মোছা: কানিজ আফরোজ।

Advertisements

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ওসি মো: ফকরুল ইসলাম বলেন, উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারী আদেশ ও স্বাস্থ্য বিধি অমান্য করে হোটেল পরিচালনার দায়ে রেলগেট বাজারে মুক্তিযোদ্ধা হোটেলের দুই হাজার টাকা, অবৈধ্য ভাবে যাত্রী পরিবহনের দায়ে হানিফ এন্টার প্রাইজের এক হাজার টাকা, স্বাস্থ্য বিধি অমান্য করায় দুই ট্রলি চালকের ৪০০ টাকা ও এক পথচারীর ৫০ টাকা জরিমানা করেন।

অপরদিকে সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত রেলগেট বাজারে মিলন হোটেলের দুই হাজার টাকা, জমিদার হোটেলের এক হাজার টাকা, স্বাস্থ্য বিধি অমান্য করে চলাচলের দায়ে বাবু নামে এক ট্রলি চালকের দুই’শ টাকা ও রেজাউল নামে এক পথচারীর এক’শ টাকা জরিমানা করেন। ওসি মো: ফখরুল ইসলাম বলেন ২০১৮ সালের সংক্রমণ প্রতিরোধ আইনে এই জরিমানা আদায় করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন