English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

নাঙ্গলকোটে সাড়ে চারশ’ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

- Advertisements -
Advertisements

কুমিল্লার নাঙ্গলকোটে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় ৫০ জনের নাম উল্লেখ করে ও ৪০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। নাঙ্গলকোট থানার উপপরিদর্শক সাধন চন্দ্র নাথ বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন নাঙ্গলকোট থানার ডিউটি অফিসার এ এস আই দেলওয়ার হোসেন। তিনি জানান, গতকাল বুধবার সংঘর্ষের ঘটনায় আমাদের অফিসার ইনচার্জসহ অন্তত অর্ধশতাধিক সাধারণ মানুষ আহত হয়েছে। এছাড়াও গাড়ি ভাঙচুর করা হয়েছে। সেখানে যারা সংঘর্ষ করেছিল তাদের বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেছে। মামলায় এজাহার নামীয় ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বাকিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।

Advertisements

উল্লেখ, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশ সদস্য ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন পুলিশসহ কমপক্ষে ২০ জন। বুধবার সকাল ৯টায় নাঙ্গলকোট পৌর এলাকায় এ ঘটনা ঘটে। জ্বালানি তেল ও পরিবহন ভাড়াসহ সব পণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম নিহতের প্রতিবাদের বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছিল নাঙ্গলকোট উপজেলা বিএনপি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন