English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

নাশকতা মামলা: আদালতে মির্জা ফখরুল

- Advertisements -

রাজধানীর শাহবাগ থানায় নাশকতার দুই মামলায় হাজিরা দিতে আদালতে পৌঁছেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Advertisements

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে আদালতে আসেন তিনি।

সকাল সাড়ে ৯টায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে হাজিরা দেবেন বিএনপি মহাসচিব।

Advertisements

বর্তমানে নিজের আইনজীবীর চেম্বারে অবস্থান করছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে মির্জা ফখরুল ইসলামের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদীন মেজবা বলেন, ২০১৯ সালের ডিসেম্বরে নাশকতার অভিযোগে মামলা দুটি করা হয়েছিল। ওই মামলাগুলোতে হাজিরা দিতে আদালতে এসেছেন তিনি (মির্জা ফখরুল)। সকাল সাড়ে ৯টার দিকে তিনি আদালতে উপস্থিত হবেন।

মামলা দুটির তদন্ত চলছে বলেও জানান তিনি।

এদিকে, নয়াপল্টনে নেতাকর্মীদের ওপর পুলিশের হামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিএনপি।

বিএনপির চেয়ারপারসন কার্যালয়ের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান সংবাদমাধ্যমকে বলেন, নয়াপল্টনে পুলিশি হামলা, গুলিতে নিহত ও নেতাকর্মীদের গ্রেপ্তার প্রতিবাদে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। বিএনপির স্থায়ী কমিটির জরুরি ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

প্রসঙ্গত, বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন।

সংঘর্ষের পর বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসসহ বিএনপির শতাধিক নেতাকর্মীকে আটকের অভিযোগ করেছে দলটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন