English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

ফেসবুকে শিপ্রার ছবি ও ভিডিও দেয়া দুই এসপির বিরুদ্ধে করা রিট খারিজ

- Advertisements -
Advertisements
Advertisements

পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথের ব্যক্তিগত ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করে উসকানিমূলক বক্তব্য দেয়ায় সাতক্ষীরার এসপি এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে হাইকোর্টে করা রিটটি উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দেয়া হয়েছে।
বৃহস্পতিবার এ রায় দিয়েছেন হাইকোর্ট।
এরআগে বুধবার রিটের বিষয়ে প্রথমদিনের শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি জেবিএম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ বিষয়ে দ্বিতীয় দফা শুনানি ও আদেশের জন্য আজকের জন্য দিন ধার্য করেছিলেন। এই বেঞ্চই আজ রিটটি উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন।
শিপ্রা দেবনাথের ব্যক্তিগত ছবি ও উসকানিমূলক বক্তব্য দিয়ে ফেসবুকে পোস্ট করার অভিযোগে পুলিশের দুই এসপির বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা চেয়ে গত ১৬ আগস্ট রিটটি দায়ের করেছিলেন আইনজীবী মনোজ কুমার ভৌমিক।
রিটে বিবাদী করা হয়েছিল মন্ত্রিপরিষদের সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সচিব, পুলিশের মহাপরিদর্শক, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রধান পরিচালক, খুলনা রেঞ্জের ডিআইজিসহ সংশ্লিষ্টদের।
আবেদনে বলা হয়, শিপ্রা দেবনাথের ব্যক্তিগত ছবি ফেসবুকে পোস্ট করে যে মন্তব্য করা হয়েছে, তা সম্পূর্ণ অবৈধ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন