English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

ভৈরবে ৮ প্রতিষ্ঠানকে ১ লাখ ৮৬ হাজার টাকা জরিমানা

- Advertisements -

ভৈরবে দিনব্যাপী অভিযানে পৌরসভার অন্তর্গত রানী বাজার, হলুদ পট্টি, মিষ্টি পট্টিসহ বাজারের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ৮ মামলায় ৮ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ৮৬ হাজার টাকা অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত ।

Advertisements

আজ রবিবার (২১ আগষ্ট) সকাল থেকে দিনব্যাপী ভ্রাম্যমান আদালত অভিযান সূত্রে জানা যায়,মিষ্টি পট্টির রাস্তায় ইট, বালু, সিমেন্ট রেখে রাস্তা বন্ধ করে জন চলাচলের বিঘ্ন ঘটিয়ে ভবনের কাজ করায় শহীদুল ইসলাম (৭০)কে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। মূল্য তালিকা সঠিক ও দৃশ্যমান না থাকায় এবং খোলা জিরা অবৈধভাবে বিএসটি আই’র সিলসহ প্যাকেট জাত করায় মেসার্স হাজেরা ষ্টোর এর স্বত্বাধিকারী আক্তারুজ্জামানকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন করায় রানী বাজারের মোল্লা ফ্রেশ চানাচুরের স্বত্বাধিকারী আব্দুল কাইয়ুম কে ৭০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

হলুদ পট্টিতে স্বপ্নীল ট্রেডার্সের ভিতরে ছোটন ট্রেডার্সের মালিক সিরাজ মিয়া ১৪০ মন পচা মরিচ গুদামজাত করায় সিরাজ মিয়াকে ৫০ হাজার টাকা এবং স্বপ্নীল ট্রেডার্সের মধ্যে রাখার জায়গা দেয়ায় স্বপ্নীল ট্রেডার্সের স্বত্বাধিকারী রিপন সাহাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। পচা মরিচ বিনষ্ট করার জন্য স্যানিটারি ইন্সপেক্টর নাছিমা বেগমকে দায়িত্ব দেয়া হয়।

Advertisements

এছাড়াও রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করায় ৩ জনকে ৬ হাজার টাকা অর্থদণ্ড করা হয় এবং কিছু অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

পুলিশ এবং পৌরসভা ও ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারিদের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.জুলহাস হোসেন সৌরভ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন