English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

রায়ের কপি নিয়ে ঢাকার পথে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর

- Advertisements -
Advertisements
Advertisements

রিফাত হত্যা মামলার পূর্ণাঙ্গ রায়ের কপি নিয়ে ঢাকা উদ্দেশে রওনা দিয়েছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর। রায়ের কপি নিয়ে মিন্নির মৃত্যুদণ্ডের রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করতেই তিনি ঢাকায় আসছেন।
শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে বরগুনা জেলা ও দায়রা জজ আদালত থেকে পূর্ণাঙ্গ রায়ের সার্টিফায়েড কপি হাতে পেয়েছেন মিন্নির বাবা। তবে মিন্নির বাবার মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
রায়ের কপি পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম। রায়ের কপি নিয়ে মিন্নির বাবা রাতেই ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন। রবিবার (৪ অক্টোবর) উচ্চ আদালতে আপিলের জন্য আবেদন করবেন।
২০১৯ সালের ২৬ জুন রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করে করা হয়। পরে ওই ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফের দায়ের করা মামলায় প্রধান সাক্ষি মিন্নিকে আসামি করা হলে মামলা নতুন দিকে মোড় নেয়।
গত বুধবার বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের দেওয়া রায়ে মিন্নি, রিফাত ফরাজী, আল কইয়ুম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, মো. রেজোয়ানুল আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় ও মো. হাসানকে মৃত্যুদণ্ড ও প্রত্যেক আসামিকে পঞ্চাশ হাজার টাকা করে জরিমানার নির্দেশ দেওয়া হয়।
প্রাপ্তবয়স্ক বাকি চার আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়। ওই রায় দেওয়ার চার কার্যদিবসের মধ্যে দণ্ডিত আসামিদের উচ্চ আদালতে আপিল করার জন্য রায়ে উল্লেখ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন