English

31 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

স্ত্রীকে মারধর-হত্যার হুমকি, মুরাদের বিরুদ্ধে জিডি

- Advertisements -

মারধর ও হত্যার হুমকির অভিযোগ এনে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরিটি করেন তিনি। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া।

Advertisements

এর আগে, ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন ডা. জাহানারা এহসান। তাকে মারধর করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।

এ ব্যাপারে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মুরাদ হাসানের স্ত্রী ৯৯৯-এ ফোন করলে পুলিশ পাঠানো হয়। ওই সময় ডা. মুরাদ বাসায় ছিলেন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ থেকেই অভিযোগ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব।

জানা যায়, এই ডাক্তার দম্পতি ১৯ বছর ধরে একত্রে আছেন। তাদের সংসারে দুই সন্তান। মেয়ে রামিসা ফারিহা রাজকন্যা (১৬) এবং ছেলে হাসান আবরার মাহির যুবরাজ (১১)।

Advertisements

জিডি সূত্রে জানা যায়, ডা. মুরাদ সাম্প্রতিক সময়ে কারণে-অকারণে স্ত্রীকে এবং সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছেন। এবং হত্যার হুমকিও দিচ্ছেন তিনি। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) অনুমানিক ২টা ৪৫ মিনিটের দিকে আগের ন্যায় স্ত্রী ও সন্তানদের গালিগালাজ করে এবং মারধর করাতে গেলে স্ত্রী ৯৯৯-এ কল দেন। পরে ধানমন্ডি থানা পুলিশ বাসায় পৌঁছালে ডা. মুরাদ বাসা থেকে বের হয়ে যান।

‘আমি নিরাপত্তাহীনতায় আছি। বিবাদী (ডা. মুরাদ) আমাকে এবং আমার সন্তানদের যেকোনো সময় ক্ষতিসাধন করতে পারে।’ বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন স্ত্রী ডা. জাহানারা এহসান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন