English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

স্ত্রীর মামলায় ক্রিকেটার আল আমিনের বিচার শুরু

- Advertisements -

স্ত্রী ইশরাত জাহানকে নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগে করা মামলায় ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের ফলে মামলায় আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

রবিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক মাফরোজা পারভীন তার বিরুদ্ধে অভিযোগপত্র পাঠ করে শোনালে জামিনে মুক্ত থাকা আল আমিন নিজেকে নির্দোষ দাবি করেন। শুনানি শেষে বিচারক তার বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দেন।

Advertisements

গত বছরের ১ সেপ্টেম্বর আল আমিনের নামে স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দেন। পরদিন আল আমিনের নামে করা অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়।

গত ২ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক মো. সোহেল রানা আল-আমিনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

Advertisements

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর পারিবারিকভাবে ক্রিকেটার আল-আমিন হোসেনের সঙ্গে ইসরাত জাহানের বিয়ে হয়। তাদের দুই সন্তান রয়েছে। বিয়ের পর থেকে এ পর্যন্ত সংসারকালে পারিবারিক বিষয় নিয়ে আল-আমিন তার স্ত্রী ইসরাতের কাছে ফ্ল্যাটের মূল্য পরিশোধ বাবদ ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুক না দেওয়ায় তার ওপর নির্যাতন করতে থাকেন আল-আমিন।

সবশেষ গত ২৫ আগস্ট আল-আমিন তার স্ত্রীর কাছে যৌতুক দাবি করলে এ নিয়ে বাগবিতণ্ডা হয়। এ সময় আল-আমিন তাকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এরপর তিনি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসা শেষে থানায় অভিযোগ করেন।

মামলা দায়েরের পর গত ৬ সেপ্টেম্বর হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জামিন নেন আল-আমিন। আট সপ্তাহ পর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল থেকে তিনি নিয়মিত জামিন লাভ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন