English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

স্ত্রীসহ তিন খুনের ঘটনায় এএসআই সৌমেনের নামে মামলা

- Advertisements -

কুষ্টিয়ায় মা-ছেলেসহ ৩ জনকে গুলি করে হত্যার ঘটনায় পুলিশের এএসআই সৌমেন কুমার রায়ের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। রবিবার (১৩ জুন) রাতে নিহত শাকিল হোসেনের বাবা মেজবার রহমান কুষ্টিয়া সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisements

উল্লেখ্য, রবিবার সকালে কুষ্টিয়ার কাস্টমস মোড়ে প্রকাশ্য দিবালোকে নিজের দ্বিতীয় স্ত্রী আসমা খাতুন, আসমার আগের স্বামীর ছেলে রবিন ও স্ত্রীর ছেলে বন্ধু শাকিল হোসেনকে গুলি করে হত্যা করেন খুলনার ফুলতলা থানায় কর্মরত এএসআই সৌমেন রায়। হত্যাকাণ্ডে সৌমেন সরকারি অস্ত্র ও গুলি ব্যবহার করেছে বলেও নিশ্চিত করেছে কুষ্টিয়া জেলা পুলিশ।

Advertisements

এর আগে রোববার রাতে সৌমেন কুমার রায়কে সাময়িক বরখাস্ত করে এ ঘটনা তদন্তে খুলনা জেলা পুলিশের পক্ষ থেকে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। এছাড়া খুলনা রেঞ্জ পুলিশের পক্ষ থেকেও ৩ সদস্যের আরেকটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল ইসলাম জানান, সৌমেনকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বেশকিছু তথ্য দিয়েছে। পুলিশ সেগুলো যাচাইবাছাই করে দেখছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন