English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

৫ দিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জুবায়ের

- Advertisements -

 হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা জুবায়ের আহমদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Advertisements

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম রিমান্ডের এ আদেশ দেন। এর আগে মতিঝিল থানা পুলিশ মাওলানা জুবায়েরকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। তবে, এদিন আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না। শুনানি শেষে বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সিএমএম আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটরই আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গত শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে লালবাগ এলাকা থেকে মাওলানা জুবায়েরকে গ্রেফতার করেন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মাওলানা জুবায়েরের বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরে তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলা ছাড়াও নাশকতার অভিযোগে মামলা রয়েছে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

Advertisements

ডিএমপির গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার মো. মাহবুব আলম বলেন, হেফাজতের নেতা জুবায়েরের বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরে তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলা ছাড়াও নাশকতার অভিযোগে মামলা রয়েছে। এদিকে তার বিরুদ্ধে দায়ের করা আগের মামলাগুলোর গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়া নতুন করে তার বিরুদ্ধে নাশকতার মামলাও দায়ের করা হয়েছে।

গ্রেফতার হওয়া মাওলানা জুবায়ের আহমদ হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি প্রয়াত সংসদ সদস্য ও ইসলামী ঐক্যজোট নেতা মুফতি আমিনীর জামাতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন