English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

- Advertisements -
Advertisements

জয়পুরহাটে মাদক মামলায় মঞ্জুয়ারা বেগম নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় দেন। আদালতের সরকারি কৌঁসুলি নৃপেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। মঞ্জুয়ারা বেগম দিনাজপুরের বিরামপুর উপজেলার তিওর গ্রামের মজিবর রহমানের স্ত্রী।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ১০ অক্টোবর পাঁচবিবি সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল নিয়ে অটোযোগে জয়পুরহাটের দিকে আসছিলেন মঞ্জুয়ারা বেগম। গোপন সংবাদ পেয়ে সদর উপজেলার বনখুর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সেই অটো আটকিয়ে তল্লাশি করে। এসময় ওই নারীর কাছ থেকে ৩৮ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় সেদিনই সদর থানায় একটি মামলা দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মনছুর রহমান। এ মামলার দীর্ঘ শুনানি ও ৫ জনের স্বাক্ষী গ্রহণ শেষে আদালত আজ এ রায় দেন।

Advertisements

এ মামলার দীর্ঘ শুনানি ও ৫ জনের সাক্ষী গ্রহণ শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন। এই মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল ও অ্যাডভোকেট উদয় কুমার সিং এবং আসামিপক্ষের আইনজীবী ছিলেন রায়হান নবী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

বাতাসে ধসে পড়ল সেতু!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন