English

25 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

সাংবাদিক পরিচয়ে ফেনসিডিল পরিবহন, একজনের যাবজ্জীবন

- Advertisements -

জয়পুরহাটে মাদক মামলায় সাংবাদিক পরিচয় দেওয়া হারুনুর রশীদ টুটুলের (৪০) যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

Advertisements

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুর ২টার দিকে জয়পুরহাটের অতিরিক্ত জেলা জজ-২ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন। সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। হারুনুর রশিদ টুটুল বগুড়া সদর উপজেলার মালগ্রাম এলাকার মৃত আবু তাহেরের ছেলে।

বগুড়া জেলার সাংবাদিকরা জানান, হারুনুর রশীদ টুটুল নিজেই বিডি ট্রু নিউজ নামে একটি ফেসবুক পেজ খুলে নিজেকে সাংবাদিকের পরিচয় দেন।

Advertisements

মামলা সূত্রে জানা গেছে, ২০২১ সালের ৮ জানুয়ারি সীমান্ত থেকে বেড়াখাই বাজারের দিকে মাদক নিয়ে আসার খবরে অবস্থান নেয় ডিবি পুলিশের দল। এ সময় হারুনুর রশীদ টুটুলকে বাজারের দিকে আসতে দেখে মোটরসাইকেল থামানোর সংকেত দেয় পুলিশ।

তখনই পালানোর চেষ্টা করেন তিনি। কিন্তু পুলিশ তাকে আটক করলে তিনি নিজেকে বিডি ট্রু নিউজ ও জেটিভির সাংবাদিক বলে পরিচয় দেন। এসময় তার কাছে ব্যাগ তল্লাশি করে ৮০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। একই সঙ্গে তার কাছ থেকে জেটিভি ও দৈনিক বজ্রশক্তি লেখা দুটি আইডিকার্ড ও ক্যামেরা উদ্ধার করা হয়। এ ঘটনায় পাঁচবিবি থানায় মাদক মামলা করা হয়। মামলার পর মঙ্গলবার আদালত এ রায় দেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন