English

33 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

ধর্ষণচেষ্টার অভিযোগে ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

- Advertisements -
Advertisements

ধর্ষণচেষ্টার অভিযোগে শামছুল হুদা জিকু (২৬) নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৬ মে) চট্টগ্রাম নগরীর কোতোয়ালি মোড়ের নিউ মেঘনা আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন এ তথ্য জানান।

গ্রেফতার শামছুল হুদা জিকু ইসলামী ব্যাংকের বগুড়ার কাহালু ব্রাঞ্চে ‘অ্যাসিস্ট্যান্ট অফিসার’ হিসেবে কর্মরত। তার বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার বারলিয়া এলাকায়।

ওসি নেজাম উদ্দিন বলেন, ‘জিকুর বিরুদ্ধে অভিযোগটি করেছেন তারই সাবেক প্রেমিকা, যিনি এখন অন্য একজনের স্ত্রী। ওই নারী অভিযোগ করেন, পুরনো ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ডেকে এনে জিকু ওই নারীকে একটি হোটেলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়েছিল। এ সময় তার চিৎকারে হোটেলের কর্মচারীরা এগিয়ে আসেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে জিকুকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই নারী থানায় মামলা দায়ের করেছেন।’
Advertisements

মামলার এজাহারে ওই নারী উল্লেখ করেন, তার সঙ্গে জিকুর ২০১৮ সালে পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে ওঠে। চাকরি হলে জিকু তাকে বিয়ে করবে বলে আশ্বাস দেয়। কিন্তু গত বছর ব্যাংকে চাকরি হওয়ার পর জিকু গড়িমসি করতে থাকে। প্রতারণার বিষয়টি বুঝতে পেরে ওই নারী জিকুর কাছ থেকে সরে আসেন এবং গত মার্চে অন্য একজনকে বিয়েও করেন। বিয়ের কথা জেনে জিকু আবার যোগাযোগ করার জন্য চাপ দিতে থাকে। না হয়, তাদের পুরনো ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া এবং তার শ্বশুরবাড়িতে পাঠানোর হুমকিও দেয়। তার কথায় রাজি হয়ে কোতোয়ালি মোড়ে পুরানো ছবিগুলো ফেরত নেওয়ার জন্য গেলে জিকু তাকে নিউ মেঘনা হোটেলে বসে কিছুক্ষণ কথা বলে ছবি ফেরত দেওয়ার কথা জানায়। তাতে রাজি হয়ে ওই তরুণী সেখানে গেলে জিকু তাকে ধর্ষণের চেষ্টা চালায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন