English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

অধিনায়ক এবং মেন্টরের দায়িত্ব পাচ্ছেন মাশরাফি

- Advertisements -
Advertisements

নাসিমরুমি: বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের সবচেয়ে সফল অধিনায়ক যিনি কিনা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলেরও সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এক কথায় বলতে গেলে বিপিএলে তার ধারের কাছে নেই আর কোন অধিনায়ক। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনো ঘরোয়া ক্রিকেট লিগ খেলে যাচ্ছেন মাশরাফি।

মাশরাফি বিপিএলের একমাত্র অধিনায়ক হিসেবে চারটি শিরোপা জিতেছেন। এ ছাড়াও ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও শিরোপা জিতেছিল মাশরাফীর নেতৃত্বাধীন জেমকন খুলনা। যদিও রাজনীতিতে জড়িয়ে পড়ার পর ক্রিকেট থেকে কিছুটা হলেও দূরে রয়েছেন মাশরাফি তবে ঘরোয়া ক্রিকেটলিকে গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে অংশগ্রহণ করছেন তিনি।

Advertisements

যার সুবাদে আগামী বিপিএলে আবারও দেখা যাবে মাশরাফি বিন মোর্তোজাকে। তবে এবার গুরুত্বপূর্ণ দায়িত্ব নিয়েই বিপিএলে ফিরছেন মাশরাফি। কিছুদিন আগেই বিপিএলের আগামী তিন বছরের জন্য সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেখানে সিলেটের ফ্র্যাঞ্চাইজিতে রয়েছে ফিউচার স্পোর্টস লিমিটেড। মালিকানায় রয়েছে মাশরাফি বিন মর্তুজার নাম। মূলত সিলেটের আমেরিকান এক প্রবাসী এই দলের মালিকানায় রয়েছেন। সেখানে রয়েছেন মাশরাফিও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন