English

28 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

আইপিএলে অভিষেক হল না, ভাইকে সমবেদনা জানালেন শচীনকন্যা সারা

- Advertisements -
Advertisements

আবারও একটা আইপিএল মৌসুম শেষ হয়ে গেল মুম্বাই ইন্ডিয়ান্সের। আবারও হতাশ হলেন শচীনপুত্র অর্জুন টেন্ডুলকার। দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে শনিবার মুম্বাই ইন্ডিয়ান্স এবারের অভিযান শেষ করেছে। পাঁচবারের বিজয়ীরা পয়েন্ট তালিকায় এবার সবার নীচে। তবে অনেক দিন আগেই তাদের যোগ্যতা অর্জনের সম্ভাবনা শেষ হয়ে গেলেও অর্জুনকে একটি ম্যাচেও খেলানো হল না। আর তাই তো দিল্লি ম্যাচের পর তার বোন সারা টেন্ডুলকার মাঠের ধারে ঘুরে বেড়ানো অর্জুনের একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন বলিউডি ছবির একটি গানও।

এবারের আইপিএলের দলের ২৫ জন সদস্যের মধ্যে ২২ জনই কোনও না কোনও ম্যাচে খেলেছেন। সুযোগ পাননি তিনজন। তার মধ্যে রয়েছেন অর্জুন। ২০২১ সালে তাকে নিলামে ২০ লাখ টাকা দিয়ে কিনেছিল মুম্বাই। সেবারও একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি অর্জুন। এবার তাকে আরও ১০ লাখ অতিরিক্ত দিয়ে কেনে মুম্বাই। কিন্তু অর্জুন এবারও সুযোগ পেলেন না।

Advertisements

সারার পোস্টে দেখা গেছে, বাউন্ডারির ধারে ডাগআউটের পাশে হাঁটছেন অর্জুন। তার ছবি পোস্ট করে হিন্দি সিনেমা ‘গালি বয়’-এর গান ‘আপনা টাইম আয়েগা’ ব্যবহার করেছেন সারা। অর্থাৎ তিনি বোঝাতে চেয়েছেন, অপেক্ষা করলে অর্জুনের সুযোগ ঠিকই আসবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন