English

28 C
Dhaka
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
- Advertisement -

আইপিএলে ফেরার ইঙ্গিত সুরেশ রায়নার

- Advertisements -

আইপিএল শুরুর আগেই দুবাই থেকে ব্যক্তিগত কারণে ভারতে ফিরে গেছেন চেন্নাই সুপার কিংসের সহ-অধিনায়ক সুরেশ রায়না। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে চলা আইপিএলে তার খেলার নিয়ে সংশয় দেখা দিয়েছিল। কিন্তু গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) আইপিএলে ফেরার ইঙ্গিত দিলেন রায়না নিজেই।
রায়না বলেন, ভারতে তার ফিরে আসা সিদ্ধান্ত ছিল সম্পূর্ণ ব্যক্তিগত। এটা বাতাসের মতো পরিষ্কার যে তার এবং ফ্র্যাঞ্চাইজির মধ্যে কোনও ভুল বোঝাবুঝি নেই। এটি একটি ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল এবং আমাকে আমার পরিবারের জন্য ফিরে আসতে হয়েছিল। হোম ফ্রন্টে অবিলম্বে এমন কিছু বিষয় সমাধান করার দরকার ছিল। সিএসকেও আমার পরিবার এবং মহেন্দ্র সিং ধোনি আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। এটি ছিল একটি কঠিন সিদ্ধান্ত। সিএসকে এবং আমার মধ্যে কোনও সমস্যা নেই।
তিনি আরও বলেন যে, ভারতে আইসোলেশনে থাকাকালীনও তিনি প্রশিক্ষণ নিচ্ছেন। এবং ভক্তরা তাকে আবার সংযুক্ত আরব আমিরাতে সিএসকে দলের সঙ্গে দেখতে পাবেন।
রায়না ভারতে ফিরে আসার পরই গুঞ্জন শুরু হয়েছিল যে, তার এবং সিএসকে প্রধান এন শ্রীনিবাসনের মধ্যে ফাটল ধরেছে। কিন্তু এই গুঞ্জন উড়িয়ে দিয়ে রায়না পরিষ্কার জানিয়ে দেন যে, শ্রীনীবাসন তার কাছে একজন পিতৃতুল্য। তার মন্তব্যের অপব্যখ্যা করা হয়েছিল।
তিনি আরও যোগ করেছেন যে, আইপিএল ২০২০ এর আগে দল ছেড়ে যাওয়ার আসল কারণ শ্রীনিবাসন জানেন না। রায়না বলেন, তিনি আমার কাছে একজন পিতৃ ব্যক্তিত্বের মতো। তিনি সর্বদা আমার পাশে ছিলেন এবং আমার হৃদয়ের কাছাকাছি আছেন। তিনি আমাকে তার ছোট ছেলের মতো ভালোবাসেন। তিনি যা বলেছিলেন তার অপব্যখ্যা করা হয়েছিল৷। একজন বাবা তার ছেলেকে বকা দিতে পারেন। শুধু তাই নয়, উত্তরপ্রদেশের এই বাঁ-হাতি ব্যাটসম্যান জানান, তিনি আরও চার-পাঁচ বছর চেন্নাই ফ্র্যাঞ্চাইজির হয়েই আইপিএল খেলতে চান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন