English

31 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

আইপিএল ইতিহাসে এমন ঘটনা ঘটল এবারই প্রথম

- Advertisements -

নাসিম রুমি: চলতি আসরেই আইপিএল ইতিহাসের সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড গড়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। তাদের ২৭৭ রানের সেই রেকর্ড প্রায় ভেঙে দেওয়ার পথেই ছিল কলকাতা নাইট রাইডার্স।

Advertisements

যদিও শেষ পর্যন্ত সেটি আর সম্ভব হয়নি। তবে সুনীল নারিন ও অংক্রিশ রঘুবংশীর ঝোড়ো ব্যাটিংয়ে এক ইনিংসে আইপিএল ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ রানের রেকর্ড হয়ে গেছে।

গতকাল (বুধবার) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে জোড়া ফিফটিতে নির্ধারিত ওভার শেষে ২৭৩ রান করে কলকাতা। এ নিয়ে এক মৌসুমে দুবার ২৫০-এর বেশি রান এই প্রথমবার দেখা গেল।

এর আগে সানরাইজার্স হায়দরাবাদের দেওয়া ২৭৮ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৪৬ রান করেছিল। এটি ছিল চলতি মৌসুমের তৃতীয় সর্বোচ্চ রান।

Advertisements

গতকাল বিশাখাপত্তনমে কলকাতার হয়ে ব্যাট হাতে ঝড় তোলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার সুনীল নারিন। অসতর্কতাবশত খেলা শটে যদিও তার সেঞ্চুরি পাওয়া হয়নি। তবে নারিনের ৮৫, রঘুবংশীর ৫৪ এবং আন্দ্রে রাসেলের ৪১ রানের সুবাদে পাহাড়সম লক্ষ্য দাঁড় করায়!

পর- পর ৩টি খেলাতেই কলকাতা জযী হন এবং সনীল নারায়ন গতকাল রাতের এই খেলাতে ম্যাচ সেরা হন। গতককলও শাহরুখ খান খেলোয়াড়দের উৎসাহ যোগাতে মাঠে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন