English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

আনুশকাকে জড়িয়ে বিশ্বকাপ হারের যন্ত্রণা ঢাকলেন বিরাট

- Advertisements -

নাসিম রুমি: ক্রিকেটের বিশ্ব আসরে উড়তে থাকা ভারতকে টেনে মাটিতে নামাল অস্ট্রেলিয়া। ব্যাটে-বলে দারুণ খেলে কাপটা নিজেদের করে নিলেন তারা। আর এতেই স্বপ্নভঙ্গ ভারতের।

Advertisements

বিরাট কোহলি, লোকেশ রাহুলের অর্ধশতরানকে ছাপিয়ে শতরান করে অস্ট্রেলিয়াকে জিতিয়ে দিলেন ট্রাভিস হেড; ১২০ বলে ১৩৭ রান করে। ভারতের হারে ক্রিকেটাররা যেমন বিমর্ষ ছিলেন, তেমনই দর্শকাসনে হাজির থাকা স্ত্রী-বান্ধবীরাও আবেগ চেপে রাখতে পারেননি। কোহলির সন্তানসম্ভবা স্ত্রী আনুশকা শর্মাকেও কান্না সামলাতে দেখা গেছে। পরে মাঠে নেমে কোহলিকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিতে দেখা গেছে তাকে।

ফাইনাল ম্যাচের দিন দুয়েক আগেই আহমেদাবাদ চলে গিয়েছিলেন আনুশকা। স্বামী বিরাট কোহলি এবং ভারতীয় দলকে সমর্থন করতে ম্যাচের বেশ কিছুক্ষণ আগেই পৌঁছে যান স্টেডিয়ামে। কিছুক্ষণ পরে সেখানে এসে পৌঁছান আতিয়া শেট্টি, যিনি লোকেশ রাহুলের স্ত্রী।

Advertisements

একে একে রবিন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা, রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি এবং রোহিত শর্মার স্ত্রী রিতিকাকেও এসে পৌঁছাতে দেখা যায়। আনুশকা এবং আতিয়া পাশাপাশি বসে খোশগল্পে মেতেছিলেন। ম্যাচের মাঝে সে দৃশ্যও কয়েকবার দেখা গেছে।

কিন্তু উইকেটে ট্রাভিস হেড ও লাবুশেন জমে যেতেই ম্যাচের ফলাফল স্পষ্ট হয়ে যায়। গ্লেন ম্যাক্সওয়েলের শটে অস্ট্রেলিয়ার জয় নিশ্চিত হতেই দুই হাতে মুখ ঢেকে ফেলেন আনুশকা। চোখে হাত দিয়ে কোনোমতে কান্না সামলাতে দেখা যায় তাকে। কিন্তু পুরোপুরি এড়াতে পারেননি। পরের দিকে মাঠে নেমে আসেন। এসে জড়িয়ে ধরেন কোহলিকে। সেই ছবিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন