English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

আবারও বিয়ে করলেন ক্রিকেটার আল আমিন

- Advertisements -

নাসিম রুমি: চলতি বিপিএলে চমক দেখিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেন্জার্স। চট্টলার এই ফ্র্যাঞ্চাইজিটির হয়ে খেলছেন পেসার আল আমিন হোসেন। আসর চলাকালেই আবারও বিয়ে সারলেন একসময় জাতীয় দলের হয়ে দ্যুতি ছড়ানো এই পেসার।

জানা গেছে, গতকাল (শুক্রবার) ফারজানা আক্তার প্রীতির সঙ্গে শুভ বিবাহ সম্পন্ন হয়েছে আল আমিনের। পাত্রীর বাড়ি কুষ্টিয়া। আগামী সোমবার (২৬ ফেব্রুয়ারি) নব দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের কথা রয়েছে। এছাড়া আপাতত বিস্তারিত কিছু জানা যায়নি।

এর আগে ২০১২ সালের ২৬ ডিসেম্বর ইসরাত জাহানকে বিয়ে করেছিলেন আল-আমিন। বিয়ের এক দশকের মাথায় ২০২২ সালে বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি ও অনৈতিক কার্যকলাপের কারণ দেখিয়ে স্ত্রীকে ডিভোর্স এবং পাল্টা যৌতুক ও নারী নির্যাতনের মামলাকে কেন্দ্র ব্যাপক আলোচনায় ছিলেন আল আমিন। তাদের দুটি সন্তান রয়েছে।

দেশের ক্রিকেটে ভুলতে বসা এক ক্রিকেটারের নাম আল-আমিন। চার নম্বর জার্সিতে এই পেসার একসময় দেশের ক্রিকেটের অবিচ্ছেদ্য অংশ ছিলেন। বিশেষ করে টি-টোয়েন্টি ফরম্যাটে বড় ভরসার নাম ছিলেন এই পেসার।

কিন্তু বোলিং অ্যাকশনের নিষেধাজ্ঞায় পড়ে হারিয়েই গিয়েছিলেন তিনি। যদিও দেশের ঘরোয়া ক্রিকেটে এখনো আল-আমিনকে খুঁজে ফেরেন অনেকেই।

চলতি বিপিএলে চট্টগ্রামের হয়ে গ্রুপপর্বে ৯টি ম্যাচ খেলেছেন। উইকেট শিকার করেছেন ৮টি। বেস্ট ফিগার ঢাকার বিপক্ষে ৪ ওভার বল করে ১৫ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন