English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

আবুধাবীতে কোন কোন বাংলাদেশি ক্রিকেটার টি-টেন লিগে দল পেলেন?

- Advertisements -

নাসিমরুমি: টি-টেন লিগের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সময় রাত ৯ টায় শুরু হয় ড্রাফট। যেখান থেকে দল পেয়েছেন বাংলাদেশের ৪ ক্রিকেটার। এর আগেই সরাসরি চুক্তিতে বাংলা টাইগার্সের আইকন হয়েছেন সাকিব। তাই এবারের টি-টেন লিগে দেখা যাবে পাঁচ বাংলাদেশীকে।

Advertisements

বাংলাদেশীদের মধ্যে প্রথম দল পান টাইগারদের টি-টোয়েন্টি সহ অধিনায়ক নুরুল হাসান সোহান। তাকে দলে ভিড়িয়েছে তারই অধিনায়ক সাকিব আল হাসানের দল বাংলা টাইগার্স। বাংলাদেশের প্রতিনিধিত্ব করা এই ফ্র্যাঞ্চাইজি এরপর ইমার্জিং ক্যাটাগরি থেকে দলে ভেড়ায় পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকে। প্রথমবারের মতো টি-টেন লিগে দল পান সোহান ও মৃত্যুঞ্জয়। ক্যাটাগরি ভিত্তিক নিলাম শেষে অপশনাল পিক থেকে মোস্তাফিজকে দলে ভেড়ায় টিম আবু ধাবি।

Advertisements

প্রথমবার এই দলের হয়ে খেলবেন মোস্তাফিজ। অপশনাল ডাক থেকে বাংলাদেশের আরেক পেসার তাসকিনকে দলে ভিড়িয়েছে ডেকান গ্ল্যাডিয়েটার্স। প্রথমবার এই দলে ডাক পেলেন তাসকিন। এর আগে গত আসরে বাংলা টাইগার্স তাকে দলে নিয়েছিল। তবে ছাড়পত্র না পাওয়ায় খেলতে পারেননি।

এবার প্রথম দেখা যেতে পারে এই পেসারকে। এবারের ড্রাফটে এখনো বাংলাদেশ থেকে ছিলেন ওপেনার তামিম ইকবাল, ব্যাটার আফিফ হোসেনও। গুঞ্জন ছিল নাম লিখিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদও। তবে তাদেরকে দলে নিতে আগ্রহ দেখায়নি কোন ফ্র্যাঞ্চাইজি। আসন্ন আসরের জন্য বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার চুক্তি করেছেন সাকিব আল হাসান। প্রধান কোচের দায়িত্বে থাকছেন আফতাব আহমেদ। এ ছাড়া দলটির পরামর্শকের ভূমিকায় থাকবেন নাজমুল আবেদীন ফাহিম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

‘অবুঝ মন আমার’ ছবিতে তাসনিয়া

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন