English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

এবার বোর্ডের পুরস্কার গ্রহণের প্রস্তাব প্রত্যাখান জনসনের

- Advertisements -

বাজে ফর্ম আর কেলেঙ্কারিতে জড়িত থাকার কারণে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের কঠোর সমালোচনা করেছিলেন সাবেক অসি পেসার মিচেল জনসন। যার জেরে পার্থে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে ধারাভাষ্যের দায়িত্ব থেকে জনসনকে সরিয়ে দিয়েছিল অস্ট্রেলিয়া ক্রিকেট।

এবার বোর্ডের ‘অস্ট্রেলিয়া ক্রিকেট ২০২৪’ এর পুরস্কার গ্রহণের প্রস্তাব প্রত্যাখান করেছেন জনসন। তাকে ধারাভাষ্যের পদ থেকে সরানোর প্রতিবাদ জানাতেই হয়তো এমন সিদ্ধান্ত নিয়েছেন জনসন।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে পোস্ট করে জানিয়েছেন জনসন নিজেই। পুরস্কার গ্রহণের আমন্ত্রণের স্কিনশট দিয়ে পোস্টে তিনি লিখেছেন, ‘ক্রিকেট অস্ট্রেলিয়া কি সিরিয়াস? গত সপ্তাহে দুই দিনের ধারাভাষ্য থেকে আমাকে সরিয়ে দেওয়া হয়েছিল। এই সপ্তাহে তাদের সঙ্গে পুরস্কার উদযাপনের জন্য আমাকে আমন্ত্রণ জানিয়েছে।’

এর আগে ওয়ার্নারের টেস্ট খেলায় বাজে ফর্ম থাকা সত্ত্বেও তাকে একাদশে নেওয়ায় অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের সমালোচনা করেন জনসন। পাশাপাশি কেলেঙ্কারিতে জড়িত একজন ক্রিকেটারকে (ওয়ার্নার) কেন বিদায় সংবর্ধনা দেওয়া হবে, সেটি নিয়েও প্রশ্ন তুলেছেন এই সাবেক পেসার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন