English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

ওয়ার্নারকে আয়নার সামনে দাঁড়াতে বললেন হরভজন!

- Advertisements -
Advertisements

সমালোচকদের আয়নায় মুখ দেখার কথা বলে কয়েক বছর আগে আলোচিত-সমালোচিত হয়েছিলেন মুশফিকুর রহিম। এবার দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে আয়নায় মুখ দেখতে বললেন তারই সাবেক আইপিএল সতীর্থ হরভজন সিং। আইপিএলে এই মৌসুমে পয়েন্ট তালিকার সবচেয়ে তলানির দল দিল্লি। গতকালও তারা হেরেছে তলানির দিকের দল সানরাইজার্স হায়দরাবাদের কাছে।

চলতি আসরে দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার ব্যাপক সমালোচিত হচ্ছেন। তার স্ট্রাইকরেটের অবস্থা খুবই খারাপ। এখন পর্যন্ত ৮ ম্যাচে ৪ ফিফটি এবং ৩৮.৫ গড়ে করেছেন ৩০৬ রান। তবে স্ট্রাইক রেট মাত্র ১১৮.৬০! কিছুদিন আগে তো ভারতের সাবেক বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র শেবাগ বলেছিলেন, এভাবে খেললে ওয়ার্নার যেন আর আইপিএলে না আসেন!  গতকাল হায়দরাবাদের বিপক্ষে ২ বলে কোনো রান না করেই তিনি আউট হন। এরপরই শেবাগের সুরে সুর মেলালেন হরভজন। বললেন, ওয়ার্নার যেন আয়নায় নিজের মুখ দেখেন!

Advertisements

নিজের ইউটিউব চ্যানেলে হরভজন বলেছেন, ‘আমার মনে হয় না দিল্লি ঘুরে দাঁড়াতে পারবে, এর কারণ তাদের অধিনায়ক। দলকে ভালোভাবে নেতৃত্ব দিতে পারছে না, সঙ্গে তার ফর্মও একটা ব্যাপার। যদি ওয়ার্নার ৫০ বল খেলত, তাহলে ৫০ বলই নষ্ট হতো, দিল্লিও ৫০ রানে হারত। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সে সব সময় অন্যের ভুল নিয়ে কথা বলে। কিন্তু তুমি কী করেছ? ৩০০–এর বেশি রান করেছ, কিন্তু নিজের স্ট্রাইক রেটের দিকে একবার তাকাও। ওই ৩০০ রান দিল্লির কোনো কাজে আসেনি। দিল্লি কেন পয়েন্ট তালিকার সবার শেষে? এই কারণ খুঁজতে গেলে ওয়ার্নারকে আয়নার সামনে দাঁড়াতে হবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন