English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

কলকাতায় ফিরলেন গম্ভীর

- Advertisements -

নাসিম রুমি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দুটি শিরোপা জিতেছে কলকাতা নাইট রাইডার্স। গৌতম গম্ভীরের নেতৃত্ব শিরোপার স্বাদ পেয়েছিল তারা। এরপর লখনউ সুপার জায়ান্টসের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করেছে বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার। আবারও কলকাতায় ফিরছেন গম্ভীর। আসন্ন আইপিএলে কেকআরের মেন্টরের দায়িত্ব পালন করবেন তিনি।

Advertisements

কেকেআরের তরফে অফিসিয়ালি গম্ভীরের নতুন দায়িত্বের কথা জানিয়ে দেওয়া হয়েছে। ‘ঘরের ছেলে’ ঘরে ফেরায় উচ্ছ্বাসে ভাসছেন কেকেআর মালিক শাহরুখ খান। তিনি বলেন, ‘গৌতম সবসময় আমাদের পরিবারের অংশ ছিল। মেন্টর হিসেবে আমাদের ক্যাপ্টেন ঘরে ফিরে আসছে। ওকে খুব মিস করতাম। এখন চন্দু স্যার এবং গৌতমের যুগলবন্দির অপেক্ষায় আছি। যারা টিম কেকেআরের সঙ্গে ম্যাজিক তৈরি করবে।’

Advertisements

কলকাতায় ফেরায় পর এক আবেগঘন বার্তায় গম্ভীর বলেন, ‘আমি একেবারেই ইমোশনাল (আবেগপ্রবণ) লোক নই। খুব বেশি জিনিসে আমি প্রভাবিত হই না। কিন্তু এটা আলাদা বিষয়। যেখানে সবকিছুর সূত্রপাত হয়েছিল, সেখানেই ফিরে যাওয়া হচ্ছে।

আবারও ওই বেগুনি এবং সোনালি জার্সি পরার কথা ভেবে আমার হৃদয়ে আগুন জ্বলছে। আমি শুধুমাত্র কেকেআরে ফিরে আসছি না। আমি সিটি অব জয়ে (কলকাতা) ফিরে আসছি। আমি ফিরে এসেছি। আমি ক্ষুধার্ত। আমি নম্বর ২৩ (কেকেআরে যে জার্সি পরতেন)। আমি কেকেআর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন