English

31 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

কলকাতার হয়ে যেসব ম্যাচ খেলবেন লিটন

- Advertisements -

নাসিম রুমি: প্রথমবারের মতো আইপিএল খেলতে লিটন দাস এখন কলকাতায়। ইতোমধ্যে কেকেআরের হয়ে অনুশীলনও শুরু করে দিয়েছেন। সব ঠিক থাকলে আগামীকালই (১৪ এপ্রিল) আইপিএল অভিষেক হতে পারে টাইগার এই উইকেটকিপার ব্যাটারের।

Advertisements

এর আগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সর্বসাকুল্যে সাতটি ম্যাচ খেলতে পারবেন লিটন। অবশ্য একাদশে সুযোগ পাবেন কি না, তা নিয়েই যথেষ্ট শঙ্কা রয়েছে। কেকেআর স্কোয়াডে বিদেশি ওপেনার লিটনসহ তিনজন। এর মধ্যে আফগান উইকেটকিপার ব্যাটার রহমানুল্লাহ গুরবাজ নিয়মিত ওপেন করছেন। ইতোমধ্যে কলকাতা শিবিরে যোগ দিয়েছেন ইংলিশ মারকুটে ওপেনার জেসন রয়। একাদশে সুযোগ পেতে তাদের দুজনকে পেছনে ফেলতে হবে লিটনের।

Advertisements

তবে আইপিএল খেলতে দেশ ছাড়ার আগে বিমানবন্দরে গণমাধ্যমকে লিটন বলেছিলেন, ‘আমি জানি না ওখানে গিয়ে খেলব কি না এবং খেললে ভালো খেলব কি না এটার কোনো নিশ্চয়তা নেই। কিন্তু এটা একটা শেখার প্রক্রিয়া। অবশ্যই আমি ২০-২৫ দিন যে কয়দিনই থাকব, সবগুলো মাঠ সম্পর্কে ধারণা নেওয়ার। ভবিষ্যতে কাজে দেবে।’

এদিকে, আগামী মাসে বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সিরিজ থাকায় লিটন আইপিএলের জন্য এনওসি পেয়েছিলেন আগামী ২ মে পর্যন্ত। তবে এবার সেই ছুটির সঙ্গে আরও দুই দিন যোগ হচ্ছে। আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে সুপার লিগের ম্যাচ খেলবে বাংলাদেশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন