English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

কাউকে কিছু না জানিয়ে যুক্তরাষ্ট্র চলে গেলেন সাকিব আল হাসান

- Advertisements -

মুমিনুল হক সরে দাঁড়ানোয় বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে সাকিব আল হাসানকে। আগামী ১৬ জুন থেকে অ্যান্টিগায় বাংলাদেশ সাকিবের অধিনায়কত্বেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে নামবে। এ নিয়ে তৃতীয়বারের মতো উইন্ডিজের বিপক্ষেই শুরু হচ্ছে সাকিবের অধিনায়কত্ব।

Advertisements

এর আগে ২০০৯ সালে প্রথমবার ও ২০১৮ সালে দ্বিতীয় দফায় ওয়েস্ট ইন্ডিজ সফরেই শুরু হয় সাকিবের অধ্যায়। সেই ওয়েস্ট ইন্ডিজে আবার টেস্ট অধিনায়ক হিসেবে যাত্রা। স্বাভাবিকভাবেই ধারণা করা হচ্ছিল, সাকিব সংবাদমাধ্যমের সামনে নিজের ও দলের লক্ষ্য-পরিকল্পনার কথা সবাইকে জানাবেন।

কিন্তু অবাক করা সত্য হলো, তৃতীয়বারের মতো অধিনায়ক হয়ে দেশের মাটিতে কোনো সংবাদ সম্মেলন করেননি সাকিব। এখন আর করার সুযোগও নেই। কারণ কাউকে কিছু না জানিয়ে সবার অলক্ষ্যে নীরবে নিভৃতে দেশ ছেড়েছেন টিম বাংলাদেশের নতুন টেস্ট অধিনায়ক।

সবচেয়ে বড় খবর হলো, সাকিবের দেশ ছাড়ার খবর বিসিবির বেশিরভাগ কর্তাও জানেন না। অল্প কয়েকজন শুধু জেনেছেন। নির্ভরযোগ্য সূত্রের খবর, সাকিবকে বিসিবির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করার কথা বলা হয়েছিল, তিনি রাজি হননি। সাকিবের আচরণে পরিষ্কার, তিনি দেশ ছাড়ার আগে প্রেসের মুখোমুখি হতে চাননি।

Advertisements

সাকিবের খুব কাছের মানুষ এবং বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান সাকিবের রোববার রাতে গোপনে দেশ ছাড়ার খবর জানিয়েছেন। সাকিব দেশ ছাড়ার আগে যথারীতি ওয়াসিম খানই তাকে বিমানবন্দরে বিদায় জানাতে উপস্থিত ছিলেন।

বোর্ডের উচ্চপর্যায়ের দায়িত্বশীল সূত্রও খবরটি নিশ্চিত করেছে। রোববার রাত ১১টা ১০ মিনিটের ফ্লাইটে যুক্তরাষ্ট্রের পথে রাজধানী ঢাকা ত্যাগ করেন সাকিব। তার প্রাথমিক গন্তব্য যুক্তরাষ্ট্র। সেখানে কদিন পরিবারের সঙ্গে কাটিয়ে আগামী ১০ জুন অ্যান্টিগায় দলের সঙ্গে মিলিত হবেন সাকিব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন