English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

ক্রিকেটে অধিনায়ক দের মধ্যে শীর্ষ ধনী প্লেয়ারদের নাম প্রকাশ

- Advertisements -

নাসিমরুমি: আগামী ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের আগে প্রতিটি দলের অধিনায়কের সম্পদের একটি প্রতিবেদন তৈরি করেছে সেলিব্রিটিদের সম্পদের পরিমাণ নিয়ে গবেষণা করা সিএ নলেজ ও বাণিজ্যবিষয়ক ওয়েবসাইট ক্রিকফ্যান।

Advertisements

যেখানে অস্ট্রেলিয়া বিশ্বকাপে অংশগ্রহণ করার দলের শীর্ষ ৮ অধিনায়কের সম্পদের তালিকা প্রকাশ করেছে তারা। এদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান।
কেন্দ্রীয় চুক্তি, পৃষ্ঠপোষকদের চুক্তি ও বিশ্বের বিভিন্ন প্রান্তের ফ্র্যাঞ্চাইজি লিগ খেলা বাবদ বড় অঙ্কের অর্থ আয় করেন তারকা ক্রিকেটাররা। ক্রিকেটারদের মধ্যে বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয় সাকিব আল হাসান।

এই মুহূর্তে ১২ টির ও বেশি প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ রয়েছেন সাকিব আল হাসান। শুধু তাই নয় ব্যক্তিগত অনেক ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে সাকিবের। বাংলাদেশে বর্তমান ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে ধনী ক্রিকেটার সাকিব।

শুধু তাই নয় টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করা অধিনায়কদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। প্রথম স্থানে রয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। তার বর্তমান সম্পদের পরিমাণ ২৪৩ কোটি টাকা। দ্বিতীয় স্থানে রয়েছেন সাকিব আল হাসান।

Advertisements

প্রতিবেদন অনুযায়ী তার বর্তমান সম্পদের পরিমাণ ২২২ কোটি টাকা। এছাড়াও তৃতীয় স্থানে থাকা ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলারের মোট সম্পদের পরিমাণ ১০১ কোটি টাকা। এরপরে রয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

তার মোট সম্পদের পরিমাণ ৮১ কোটি টাকা। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন ৬৫, দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা ৫০, পাকিস্তানের অধিনায়ক বাবরাজম ৪০ এবং আফগানিস্তানের অধিনায়ক মোঃ নবীর সম্পদের পরিমাণ ১২ কোটি টাকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন