English

25 C
Dhaka
সোমবার, মার্চ ২৭, ২০২৩
- Advertisement -

গেইলের অনিশ্চয়তা কাটল

- Advertisements -
Advertisements
Advertisements

বিশ্বজুড়ে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। আর এই করোনা উদ্বেগের মাঝেই জন্মদিনের এলাহি পার্টি! যেখানে ছিল না কোনও সামাজিক দূরত্বের বিধি নিষেধ। আর তারপরেই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হন জামাইকান স্প্রিন্টার উসেইন বোল্ট। গত শুক্রবার মাস্ক ছাড়া ৩৪তম জন্মদিনের পার্টি উদযাপনের পর জ্যামাইকান এ দৌড়বিদের করোনা পজিটিভ ধরা পড়ে।
সেই জন্মদিনে উপস্থিত ছিলেন আরেক জ্যামাইকান তারকা ক্রিস গেইল। দুইজনের জন্মদিনে নাচের ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। বোল্টের করোনা পজিটিভের খবরে বেশ চিন্তায় ছিলেন গেইল। কিছুদিন পরই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এর আগে করোনায় পজিটিভ হলে আইপিএলে অংশগ্রহণ অনিশ্চিত হয়ে যেত।
তবে টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ রান করা এ ব্যাটসম্যান ভক্তদের সুখবর দিয়েছেন। দুইবার করোনা টেস্ট করিয়েছেন। দুইবারই করোনা টেস্টের ফল নেগেটিভ এসেছে। এখন নিশ্চিন্তে আইপিএলে যোগ দিতে পারছেন গেইল।
শিগগিরই সংযুক্ত আরব আমিরাতে পৌঁছবেন মারকুটে ব্যাটসম্যান। বিমানবন্দরে করোনা পরীক্ষার পর ছয়দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে। পরবর্তীতে পাঁচদিনে তিনবার করোনা পরীক্ষা হবে। প্রত্যেকবার করোনা টেস্টে নেগেটিভ আসলেই কিংস ইলাভেন পাঞ্জাবের স্কোয়াডে যোগ দিতে পারবেন গেইল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন