English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

টি-টোয়েন্টি ক্রিকেটে আর কখনো উইকেটের পেছনে দেখা যাবে না মুশফিকুর রহিমকে

- Advertisements -

দেশের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে আর কখনো উইকেটের পেছনে দেখা যাবে না অভিজ্ঞ মুশফিকুর রহিমকে। নিজের এই সিদ্ধান্তের কথা তিনি টিম ম্যানেজমেন্টকে জানিয়েছেন। রবিবার টাইগার কোচ রাসেল ডমিঙ্গো এমন তথ্যই জানিয়েছেন।

Advertisements

মিরপুরে সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি শেষে সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গো বলেন, ‘মুশফিকের সঙ্গে আলোচনা করেই কিপার পরিবর্তনের সিদ্ধান্তে পরিবর্তন এসেছে। তৃতীয় ম্যাচে তার কিপিং করার কথা ছিল। কিন্তু সে জানিয়েছে, টি-টোয়েন্টিতে আর কিপিং করবেন না। এখন এটা মেনে নিয়ে এগিয়ে যেতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমার মনে হয় না টি-টোয়েন্টিতে মুশফিকের আর কিপিং করার ইচ্ছে আছে। তাই এখন সোহানের দিকে মনোযোগ রাখছি। এই ফরম্যাটে তাকেই কিপিংয়ের দায়িত্ব দিতে যাচ্ছি।’

Advertisements

এর আগে জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মুশফিক না থাকায় উইকেটরক্ষকের দায়িত্ব পালন করেন নুরুল হাসান সোহান। তিনি পারফরম্যান্স দিয়ে টিম ম্যানেজমেন্টের আস্থার প্রতিদান দিতে সক্ষম হন।

যার ফলে নিউজিল্যান্ড সিরিজের আগে জাতীয় দলের প্রধান কোচ জানিয়েছিলেন, প্রথম দুই ম্যাচে কিপিং গ্লাভস থাকবে সোহানের হাতে ও পরের দুই ম্যাচে এ দায়িত্ব পালন করবেন মুশফিক। আর যার পারফরম্যান্স ভালো থাকবে তিনিই পঞ্চম ম্যাচে উইকেটকিপিং করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন