English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

দীর্ঘদিন পর মাঠে ফিরেই বড় অঙ্কের জরিমানার মুখোমুখি ধোনি

- Advertisements -

দীর্ঘদিন পর মাঠে ফিরেই বড় অঙ্কের জরিমানার মুখোমুখি হলেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক ও চেন্নাই সুপার কিংসের দলনেতা মহেন্দ্র সিং ধোনি। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমেই ১২ লাখ রুপির জরিমানা গুনতে হচ্ছে ক্যাপ্টেন কুলকে। জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর এক প্রতিবেদনে তথ্যটি জানানো হয়েছে।

Advertisements

গতকাল শনিবার (১০ এপ্রিল) রাত ৮টায় মুম্বাইয়ে নিজেদের প্রথম ম্যাচে দিল্লী ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে ১৮৮ রানের বড় স্কোর দাঁড় করায় তারা। কিন্তু দিল্লির দুই ওপেনার শেখর ধাওয়ান ও পৃথ্বি শাহের ঝড়ো ব্যাটিংয়ে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় ভারতের রাজধানীর দলটি। ফলে একতরফা ভাবেই হারতে হয়েছে ধোনির দলকে।

Advertisements

এই ম্যাচে দ্বিতীয় ইনিংসে নির্ধারিত সময়ের চেয়ে বেশি সময় নিয়েছে চেন্নাই সুপার কিংস। মুলত এ কারণেই জরিমানা গুনতে হচ্ছে দক্ষিণ ভারতের দলটির অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। ধীর বোলিং বা স্লো ওভার রেটের কারণে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

অবশ্য শাস্তির মাত্রা আরো বেশি হতে পারতো। চলতি মৌসুমে প্রথমবার এমন হওয়ায় এ যাত্রায় কিছুটা বেঁচে গেছেন ধোনি। আগামীতে এমন হলে যে কোনো অধিনায়কের ক্ষেত্রে জরিমানার পাশাপাশি ম্যাচ নিষেধাজ্ঞাও পড়তে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন