English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

ধোনির নেতৃত্বে ফিরতেই জয়ের দেখা পেল চেন্নাই

- Advertisements -
Advertisements
Advertisements

চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্বে ফিরেই বাজিমাত করলেন মহেন্দ্র সিং ধোনি। রবীন্দ্র জাদেজার অধীনে ৮ ম্যাচে মাত্র ২ জয় পাওয়া দলটি রোববার (১ মে) সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে হারিয়ে জয়ে ফিরল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৬তম ম্যাচে পুনের মহারাস্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশান স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কোয়াড়ের ৯৯ রানের হার না মানা ইনিংসে ২০২ রানের বিশাল সংগ্রহ পায় চেন্নাই। জবাবে ব্যাটিংয়ে নেমে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যায় হায়দরাবাদ। তবে শেষদিকে ভালো রান তুলতে না পেরে ১৮৯ রানেই থামতে হয় তাদের।

বড় লক্ষ্য তাড়ায় দারুণ শুরু করেন হায়দরাবাদের দুই ওপেনার অভিষেক শর্মা ও কেন উইলিয়ামসন। ষষ্ঠ ওভারে ২৪ বলে ৩৯ রান করে অভিষেক বিদায় নিলে ব্যাট করতে নেমে ডাক মারেন রাহুল ত্রিপাঠি। এরপর রানের গতি কমে যায় হায়দরাবাদের। একপ্রান্তে থেকে উইলিয়ামসন লড়াই চালিয়ে গেলেও অপরপ্রান্তে ১৭ রান করে বিদায় নেন এইডেন মার্করাম। উইলিয়ামসনও আর বেশিক্ষণ টিকতে পারেননি। ডোয়াইন প্রিটোরিয়াসের বলে ১৫তম ওভারে উইকেট হারান তিনি। ৩৭ বলে ৪৭ রান করে সাজঘরে ফেরেন তিনি।

উইলিয়ামসন বিদায় নিলেও লড়াই অব্যাহত রেখে দলকে জয়ের স্বপ্ন দেখান নিকোলাস পুরান। কিন্তু ১৮তম ওভারে শশাঙ্ক সিং (১৫) ও ওয়াশিংটন সুন্দরকে (২) রানে বিদায় করে তা ভেস্তে দেন মুকেশ চৌধুরী। শেষ পর্যন্ত পুরান লড়ে গেলেও দল থামে ১৮৯ রানে। ৩৩ বলে ৬৪ রান নিয়ে অপরাজিত থাকেন ক্যারিবিয় এই ব্যাটার। চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট তুলে নেন মুকেশ।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ১০৭ বলে ১৮২ রানের বড় জুটি গড়েন চেন্নাইয়ের দুই ওপেনার রুতুরাজ ও ডেভন কনওয়ে। ১৮তম ওভারে এসে রুতুরাজকে বিদায় করে এই জুটি ভাঙেন নটরাজন। ১ রানের হতাশা নিয়ে ৯৯ রানে বিদায় নেন রুতুরাজ। ৬ ছক্কা ও ৬ চারে সাজানো ছিল তার ইনিংসটি। একপ্রান্ত আগলে রেখে শেষ পর্যন্ত লড়ে গিয়ে দলকে ২০২ রানের বিশাল সংগ্রহ এনে দেন কনওয়ে। ৫৫ বলে ৪ ছক্কা ও ৮ চারে ৮৫ রানে অপরাজিত ছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন