27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

নাইট রাইডার্সের অধিনায়কত্ব করবেন নারিন

- Advertisements -

নাসিম রুমি: শাহরুখ খানের দল নাইট রাইডার্সের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সুনিল নারিন। তবে কলকাতা নাইট রাইডার্স নয়, শারুখের মালিকানাধীন আরেক দল আবুধাবি নাইট রাইডার্স দলের অধিনায়কত্ব করবেন তিনি।

Advertisements

আইপিএল ছাড়াও নাইট রাইডার্স নামেই বিভিন্ন টুর্নামেন্টে একাধিক দল কিনেছেন বলিউড সুপারস্টার। মূলত দুবাইয়ে আয়োজিত ইন্টারন্যাশনাল টি টোয়েন্টি লিগ প্রতিযোগিতার জন্য তার দলকে নেতৃত্ব দিবেন সুনিল।

নতুন এ দায়িত্ব পেয়ে ভীষন উচ্ছ্বসিত অভিজ্ঞ এই অলরাউন্ডার। বলেছেন, “ আবুধাবি নাইট রাইডার্সের অধিনায়ক হতে পেরে গর্বিত আমি। এখন শুধু নিজের নয় বরং পুরো দলকে নিয়েই ভাবতে হবে। এটি সবসময়ই চ্যালেঞ্জ এবং আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি”।

Advertisements

আইপিএলের শুর থেকেই তাদের একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার সুনিল। বোলিংয়ে আগের মতো তেমন ধার না থাকলেও এখনো কলকাতা নাইট রাইডার্সের অন্যতম সেরা খেলোয়াড় তিনি। তাইতো এ দল নিয়ে নিজের মনে থাকা আবেগ নিয়েও কথা বলেছেন এই অলরাউন্ডার। তিনি জানান, “ নাইট রাইডার্স পরিবার আমাকে অনেক কিছু দিয়েছে। আমি এ দলের জন্য সবকিছু করতে পারি“।

এছাড়াও আবুধাবিতে পূর্বেও বেশকিছু ম্যাচ খেলার অভিজ্ঞতা থাকার কারণে ভালো করার বিষয়েও আত্মবিশ্বাসী তিনি। ছয় দল সম্বলিত ইন্টারন্যাশনাল টি টোয়েন্টি লিগ শুরু হবে ২০২৩ সালের ১৩ই জানুয়ারি থেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

স্কুলছাত্রী হয়ে ফিরছেন দীঘি!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন