English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

নেইমারের সফল অস্ত্রোপচার সম্পন্ন

- Advertisements -

নাসিম রুমি: গত মাসে দক্ষিণ আমেরিকা অঞ্চলের সবিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের উরুগুয়ের বিপক্ষে ম্যাচে বাঁ পায়ে চোট পেয়েছিলেন নেইমার। পরে জানা গিয়েছিল, তাঁর বাঁ পায়ের লিগামেন্ট ও মেনিসকাসিস ছিঁড়ে গেছে এবং অস্ত্রোপচার করাতে হবে। গতকাল ব্রাজিলের একটি হাসপাতালে নেইমারের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে লিগামেন্ট ছিঁড়ে গেছে নেইমারের, আগামী বছর কোপা আমেরিকায় খেলা নিয়ে শঙ্কা।

Advertisements

৩১ বছর বয়সী ব্রাজিল তারকার অস্ত্রোপচার করেছেন জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। পরে লাসমার সংবাদমাধ্যমকে বলেছেন, ‘অস্ত্রোপচার সফল হয়েছে। আমরা ফল নিয়ে সন্তুষ্ট। তার লিগামেন্টের তন্তু পুনর্গঠনের সঙ্গে মেনিসকাসিসে দুটি চোটও ঠিক করা হয়েছে।’

নেইমার ইনস্টাগ্রামে এক বার্তায় অস্ত্রোপচারের খবরটি অনুসারীদের জানিয়ে বলেছেন, ‘সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। সব ঠিক আছে…এখন সেরে ওঠায় ধৈর্য ও শক্তি চাই।’

Advertisements

লাসমার জানিয়েছেন, বেলো হরিজেন্তোর মাতের দেই হাসপাতালে অস্ত্রোপচারের পর আরও ২৪ থেকে ৪৮ ঘণ্টা নেইমারকে অবস্থান করতে হবে। ২০১৮ সালে নেইমারের পায়ের পাতার চোটেও অস্ত্রোপচার করেছিলেন লাসমার।

গত ১৮ অক্টোবর বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের ২–০ গোলে হারের ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়ের ধাক্কায় পড়ে গিয়ে চোট পেয়েছিলেন নেইমার। উরুগুয়ে মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াই চলছিল ব্রাজিল ফরোয়ার্ডের। দে লা ক্রুজের ধাক্কায় তিনি পড়ে যান। মাঠে পড়ে যাওয়ার আগে নেইমার বাঁ পা ঠিকমতো ফেলতে পারেননি। তখন শঙ্কা জেগেছিল, নেইমারের সম্ভবত হাঁটু মচকে গেছে। তবে ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছিল, নেইমারের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন