English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

পাকিস্তানের বিপক্ষে নতুন বোলিং কোচ নিয়োগ নিউজিল্যান্ডের

- Advertisements -

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য আন্দ্রে অ্যাডামসকে নতুন বোলিং কোচ নিয়োগ দিয়েছে নিউজিল্যান্ড। ভারত বিশ্বকাপের পর শেন ইয়ুর্গেনসেনের পদত্যাগের পর তাকে অস্থায়ীভাবে এই পদে নিয়োগ দিয়েছে বোর্ড।

নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড ও ব্যাটিং কোচ লুক রনচির সঙ্গে একযোগে কাজ করবেন অ্যাডামস। এর আগে নিউজিল্যান্ড নারী দলের ফাস্ট বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন সাবেক এই কিউই ক্রিকেটার।

আজ বুধবার অকল্যান্ডে নিজের দায়িত্বের ভার নেবেন অ্যাডামস। এরপর আগামী শুক্রবার (১২ জানুয়ারি) পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলতে মাঠে নামবে নিউজিল্যান্ড।

এর আগে অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ নিউ সাউথ ওয়েলসের বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন অ্যাডামস। ২০১৯ সালে অসি পেসার মিচেল স্টার্কের হারানো ছন্দ ফিরিয়ে আনতে কার্যকর ভূমিকা পালন করেছেন তিনি। এরপর বিগ ব্যাশ লিগের ফ্র্যাঞ্চাইজি সিডনি সিক্সাসের হয়েও কাজ করেছেন ৪৮ বছর বয়সী সাবেক এই কিউই পেসার।

নিউজিল্যান্ডের হয়ে মাত্র ১টি টেস্টের সঙ্গে ৪২টি ওয়ানডে এবং ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন অ্যাডামস। ম্যাচ খেলার অভিজ্ঞতা কম হলেও কোচিংয়ের ক্ষেত্রে পারদর্শিতা দেখিয়েছেন তিনি। লকি ফার্গুসনকে ছন্দে ফেরাতেও দুর্দান্ত ভূমিকা রেখেছেন অ্যাডামস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন