English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

পাকিস্তানের বিশাল জয়

- Advertisements -

ওয়েস্ট ইন্ডিজকে ১২০ রানে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। আগে ব্যাটিং করে পাকিস্তান ৮ উইকেটে ২৭৫ রান করে। জবাবে ওয়েস্ট ইন্ডিজ নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১৫৫ রানে গুটিয়ে যায়।

Advertisements

টস জিতে ব্যাটিং নেওয়া পাকিস্তানের শুরুটা ভালো হয়নি। ফখর জামান ১৭ রানে ফেরেন সাজঘরে। সপ্তম ওভারেই ক্রিজে হাজির হতে হয় বাবরকে। শুধু বাবর নন দুর্দান্ত ফর্মে আছেন ইমাম উল হকও। বাঁহাতি ওপেনারও এই ম্যাচে পঞ্চাশ ছুঁয়ে টানা ষষ্ঠ ফিফটির স্বাদ পেয়েছেন। তবে ৭২ রানে বাবরের সঙ্গে ভুল বোঝাবুঝিতে তার ইনিংসটি রান আউটে কাটা পড়ে।

Advertisements

বাবর সেঞ্চুরির পথে এগিয়ে যাচ্ছিলেন। ওয়ানডেতে টানা চার সেঞ্চুরির রেকর্ড হাতছানি দিচ্ছিল তাকে। কিন্তু ৭৭ রানে আকিল হোসনকে ফিরতি ক্যাচ দিয়ে সাজঘরে ফিরতে হয় তাকে। এরপর পাকিস্তানের ইনিংস তেমন বেগ পায়নি। রিজওয়ান ১৫, হারিস ৬, নওয়াজ ৩ রানে আউট হন। শেষ দিকে খুশদিল শাহ ও শাদাব খানের ২২ রানের দুটি ইনিংসে লড়াকু সংগ্রহ পায় পাকিস্তান।

লক্ষ্য তাড়ায় ওয়েস্ট ইন্ডিজের হয়ে কেউই ইনিংস লম্বা করতে পারেননি। কাইল মায়ার্স ৩৩, শামরাহ ব্রুকস ৪২ রান করেন। এর বাইরে তৃতীয় সর্বোচ্চ ২৫ রান করেন অধিনায়ক নিকোলাস পুরান। বল হাতে পাকিস্তানের সেরা মোহাম্মদ নওয়াজ। বাঁহাতি স্পিনার ১০ ওভারে ১৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার পান। এছাড়া ৩ উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন