English

30 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

পিএসএল ছাড়লেন ক্রিস গেইল

- Advertisements -

জাতীয় দলের ডাকে পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ পিএসএল (পাকিস্তান সুপার লিগ) ছেড়ে গেলেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে মাত্র দুই ম্যাচ খেলেই বিরতি পড়ল গেইলের এবারের পিএসএল যাত্রায়।

তবে পুরোপুরি শেষ হয়ে যায়নি গেইলের ফেরার সম্ভাবনা। দেশের হয়ে খেলার দায়িত্ব পালন করে লাহোরে হতে যাওয়া টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে ফের কোয়েটার সঙ্গে যোগ দেবেন গেইল।

Advertisements

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ তিনটি হবে ৪, ৬ ও ৮ মার্চ। এ সিরিজের জন্য গেইলকে স্কোয়াডে রাখবে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড।

তাই মাঝপথেই পিএসএল ছাড়তে বাধ্য হলেন গেইল। এবারের পিএসএলে দুইটি ম্যাচে যথাক্রমে ২৪ বলে ৩৯ ও ৪০ বলে ৬৮ রানের দুইটি ইনিংস খেলেছেন ইউনিভার্স বস। তবে একটিতেও জয় পায়নি তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটরস।

Advertisements

এমতাবস্থায় দুঃখ মনেই দল ছেড়ে যাচ্ছেন গেইল। সোমবার রাতে লাহোর কালান্দারসের বিপক্ষে ম্যাচের পর গেইল বলেছেন, ‘এখন পিএসএল ছেড়ে যাওয়াটা দুঃখজনক। কারণ আমি পুরো মৌসুমটা খেলতে চেয়েছিলাম। আমার ইচ্ছা ছিল পিএসএলে আধিপত্য বিস্তার এবং ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের কিছু উপহার দেয়া।’

তিনি আরও যোগ করেন, ‘তবে আমি লাহোরে টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে যোগ দেয়ার ব্যাপারে আশাবাদী। দুইটি হার দিয়ে আমরা শুরু করতে চাইনি। তবে এখন মাত্র টুর্নামেন্ট শুরু। আশা করি আমরা নিজেদের শক্তিমত্তার প্রমাণ দিয়ে ঘুরে দাঁড়াবো এবং এ দুই ম্যাচ ভুলে নতুন করে শুরু করব।’

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে সুযোগ পেলে প্রায় দুই বছর পর জাতীয় দলের জার্সি গায়ে জড়াবেন গেইল। সবশেষ ২০১৯ সালের সালের আগস্টে আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। আর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে গেইলের সবশেষ ম্যাচ সে বছরেরই মার্চে। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক মঞ্চে প্রত্যাবর্তনের অপেক্ষায় দ্য ইউনিভার্স বস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন