English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

ফের পাকিস্তানের জার্সি পরে যা বললেন আমির

- Advertisements -

অবসর থেকে ফেরার ঘোষণার পর পাকিস্তান জাতীয় ডাক পেয়েছেন মোহাম্মদ আমির। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে নেওয়া হয়েছে। এই বাঁহাতি পেসারের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডেও তার থাকার সম্ভাবনা রয়েছে।

প্রায় ৪ বছর পর ফের জাতীয় দলের জার্সিতে ফিরে উচ্ছসিত পাকিস্তান পেসার। অথচ স্পটফিক্সিংকাণ্ডে নাম জড়িয়ে এক সময় জেলও খাটতে হয়েছে তাকে। এরপর শাস্তি কাটিয়ে মাঠে ফিরেছিলেন। দেশকে এনে দিয়েছিলেন চ্যাম্পিয়নস ট্রফি।

Advertisements

এর কয়েকবছর পর ফের মাঠের বাইরে চলে যান। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান হিসেবে রামিজ রাজা আসতেই তার খড়গ নেমে আসে। রামিজ স্পষ্টতই জানিয়ে দেন কোনো ম্যাচ ফিক্সারের জায়গা নেই জাতীয় দলে। কিন্তু চেয়ারম্যান পদে বদল হতে না হতেই ফের আমির সুযোগ পেয়েছেন জাতীয় দলে।

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে অবসর ভেঙে ফিরে আসার কথা জানিয়েছিলেন আমির। সেই সুযোগ পেয়েই ইশ্বরকে ধন্যবাদ দিয়েছেন তিনি। সোশাল মিডিয়ায় এক ছবি পোস্ট করে আমির লিখেছেন,’আল্লাহ নাম নিয়ে শুরু করছি আবার, প্রায় চার বছর পর’।

Advertisements

১৮ এপ্রিল থেকে শুরু হবে নিউজিল্যান্ডের সঙ্গে পাকিস্তানের ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। দেশের মাঠে এই সিরিজ চলবে ২৭ এপ্রিল পর্যন্ত। লাহোর, রাওয়ালপিন্ডি, পাকিস্তানের বিভিন্ন শহরেই হবে এই সিরিজের ম্যাচ।

এদিকে কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক হিসেবে কামব্যাক করতে চলেছেন বাবর আজম। শাহিন আফ্রিদিকে কয়েকদিনের জন্য অধিনায়ক করা হলেও এই সিরিজের আগে পুরোনো অধিনায়ক বাবরকেই ফের বেছে নেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড, যা নিয়ে দলের অন্দরেই বিতর্ক রয়েছে। শাহিন বিস্ফোরক দাবি করে বলেছিলেন তাকে একবারও নাকি জানানো হয়নি নতুন অধিনায়ক নির্বাচনের কথা। এরই মধ্যে সিরিজ শুরু। ফলে অধিনায়ক বাবর, পেসার আমির এবং স্পিনার ইমাদের কামব্যাক সিরিজ বলা যায় কিউয়িদের বিপক্ষে।

আমির জাতীয় দলের হয়ে ৫০ ট-টোয়েন্টি ম্যাচে খেলেছেন, নিয়েছেন ৫৯ উইকেট। কদিন আগেই ছিল জন্মদিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন