English

19.4 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

বিয়ের জন্য ছুটি পেলেন ক্রিকেটার কে এল রাহুল, পাত্রী বলিউড নায়িকা

- Advertisements -

নাসিম রুমি: ভারতে ক্রিকেট তারকা ও বলিউড তারকাদের সম্পর্ক নতুন কিছু নয়। সেই মনসুর আলী খান পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে হালের বিরাট কোহলি-আনুশকা শর্মাসহ অনেকের নামই বলা যায়। এই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরেকটি নাম।

Advertisements

তিনি আর কেউ নন, ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কে এল রাহুল। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এক বলিউড অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন রাহুল। আগামী বছরের জানুয়ারিতেই হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের জন্য এর মধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে ছুটিও পেয়েছেন রাহুল।

ক্রিকেটার কে এল রাহুলের প্রেমিকা বলিউড অভিনেতা সুনীল শেঠির কন্যা অভিনেত্রী আথিয়া শেঠি। রাহুল ও আথিয়ার প্রেম চলছে কয়েক বছর ধরেই। ইদানীং তাঁর প্রেম নিয়ে লুকোছাপা করেন না। আথিয়ার সিনেমা–সংশ্লিষ্ট বিভিন্ন অনুষ্ঠানে রাহুলকে হাজির হতে দেখা গেছে। এবার সাত পাকে বাঁধা পরতে যাচ্ছেন তাঁরা।

এর আগে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমকে মেয়ের বিয়ের তারিখ নিয়ে সুনীল শেঠি বলেছিলেন, ‘শিগগিরই হবে’।

Advertisements

জানুয়ারিতে বিয়ের কথা রাহুল বা আথিয়ার পরিবারের কেউ আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেননি। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্রগুলো জানিয়েছে, খবর পাকা।

তিন বছর ধরেই সিরিয়াস সম্পর্কে আছেন এই ক্রিকেটার-অভিনেত্রী জুটি। ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, বিয়ের জন্য এর মধ্যেই একটি পাঁচ তারকা হোটেল ভাড়া করা হয়েছে। এর মধ্যেই একটি বিয়ে পরিকল্পনাকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হয়েছে দুই পরিবারের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন