English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

বিয়ে-সংসার নিয়ে আবেগঘন পোস্ট সাকিবপত্নীর

- Advertisements -

নাসিম রুমি: ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে পরিচয় সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের। প্রথম সাক্ষাতে দুজনেরই একে অপরকে ভালো লাগে। ভালো বন্ধু হয়ে উঠেছিলেন একটা সময়। তারপর এই বন্ধুত্ব প্রণয়ে রূপ নেয়। প্রেমের সম্পর্ক গভীর হয়। অবশেষে এসে যায় ১২.১২.১২ দিনটি। এমন ম্যাজিক তারিখেই বিয়ের পিড়িতে বসেন টাইগার অলরাউন্ডার।

ইন্টারকন্টিনেন্টাল’-এ (তৎকালীন রূপসী বাংলা) হয়েছিল দেশজুড়ে আলোড়ন তোলা এই বিয়ের আয়োজন। তাদের বিয়ের বয়স দেখতে দেখতে ১১ বছর পেরিয়ে গেছে। এক যুগে পদার্পন করেছে সাকিব-শিশিরের সংসার। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন সাকিবপত্নী শিশির।

নিজের ফেসবুক পেজে এক পোস্টে শিশির লিখেছেন, ‘এক সঙ্গে আমাদের ১১ বছর, আলহামদুলিল্লাহ! আমাদের খুব ছোট্ট জগতটার বড় অংশটাই একে অন্যর প্রতি ভালোবাসা ও সম্মানে ভরা। একদম প্রথম দিন থেকে এখন পর্যন্ত একে অন্যকে যে কোনো পরিস্থিতিতে সমর্থনের যে প্রতিজ্ঞা আমরা করেছিলাম তা রক্ষা করে চলেছি।

আল্লাহ আমাদের সফলতা দান করুন এবং শেষদিন পর্যন্ত আমাদের একে অন্যের প্রতি ভালোবাসা বাড়িয়ে দিন। ভালোবাসা মোটে একটা শব্দ কিন্তু অনুভূতিটাই সবকিছু! ১১ বছর এবং আরও অনেক দিনের জন্য উল্লসিত, ইনশাআল্লাহ।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন