English

26 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপের আগে পাকিস্তানি ক্রিকেটারদের বয়কট-হুমকি

- Advertisements -

নাসিম রুমি: দুই দিন পরই বিশ্বকাপ খেলতে ভারতের উদ্দেশে রওনা দেওয়ার কথা পাকিস্তান দলের। কিন্তু এখন পর্যন্ত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কেন্দ্রীয় চুক্তিতে সই করেননি বাবর আজম-শাহিন আফ্রিদিরা। এ কারণে কেন্দ্রীয় চুক্তি করা ছাড়াই পাকিস্তানের ক্রিকেটারদের বিশ্বকাপে খেলতে যাওয়ার সম্ভাবনা আরও বেড়েছে।

Advertisements

ক্রিকেট বিষয়ক খবরের ওয়েবসাইট পাকিস্তান ক্রিকেটের খবর অনুযায়ী চার মাস ধরে পাকিস্তানের ক্রিকেটাররা পিসিবি থেকে প্রতিশ্রুত অর্থ বা ম্যাচ ফি বাবদ কিছু পাচ্ছেন না। এ পরিস্থিতি তরুণ খেলোয়াড়দের জন্য বড় এক চ্যালেঞ্জ।

তাঁদের আর্থিক সংকটে পড়াটাই স্বাভাবিক। কিন্তু এখন পর্যন্ত পাকিস্তানের ক্রিকেটাররা নীরবেই প্রতিবাদ করে এসেছেন।

এবার হয়তো তাঁরা আর চুপ থাকবেন না। বিশ্বকাপের আগে কোনো একটা পদক্ষেপ নিতে পারেন পাকিস্তানের ক্রিকেটাররা। আপাতত তাঁরা বিশ্বকাপের সময় জার্সিতে স্পনসরের লোগো না পরার কথা ভাবছেন।

Advertisements

নাম প্রকাশ না করার শর্তে পাকিস্তানের এক ক্রিকেটার দেশটির সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তানকে বলেছেন, ‘আমরা কোনো পারিশ্রমিক ছাড়াই পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে চাই। কিন্তু আমাদের প্রশ্ন হচ্ছে, বোর্ডের সঙ্গে সম্পৃক্ত স্পনসরদের লোগোর প্রচার আমরা কেন করব?’

ওই ক্রিকেটার এরপর যোগ করেন, ‘আমরা প্রচারণামূলক কার্যক্রমের মতো বিষয়গুলোয় অংশ না নেওয়ার কথা ভাবছি। এমনকি বিশ্বকাপের সময় আমরা আইসিসির প্রচারণামূলক বা অন্যান্য কার্যক্রমে অংশ নেব না।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন