English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর মুখ খুললেন আফ্রিদি

- Advertisements -

ফ্লোরিডায় গত রাতে যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার ফলে বিশ্বকাপ থেকে ছিটকে গেছে পাকিস্তান। এক ম্যাচ বাকি থাকতেই গত আসরের রানার্স আপ পাকিস্তানের এই বিদায় স্বাভাবিকভাবে ক্ষুব্ধ করে তুলেছে ভক্ত-সমর্থকদের।

যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম সফল দল পাকিস্তান। গ্রুপ পর্ব থেকে বাদ পড়া তাই সমর্থকদের আশাহত করেছে।সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটারদের প্রতি ক্ষোভও উগরে দিচ্ছেন তারা। ভালো অবস্থায় নেই ক্রিকেটাররাও। ভারতের কাছে হারের পরই মানসিকভাবে ভেঙে পড়েন তারা।

Advertisements

কঠিন সময়ে ভক্তদের সমর্থন চেয়েছেন পেসার শাহিন শাহ আফ্রিদি।

একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে আফ্রিদি বলেন, ‘সবাই ভালো সময়ে আপনাকে সমর্থন করে, কিন্তু আমি সব সময় বলেছি, ভক্তদের অবশ্যই কঠিন সময়ে আমাদের সমর্থন করতে হবে।’

Advertisements

সমালোচনার ঝড় চতুর্দিক থেকেই বয়ে যাচ্ছে। পাকিস্তানের এই দলকে ‘গলির দল’ বলেও টিটকারি করছেন কেউ কেউ। এ নিয়ে আফ্রিদি বলেন, ‘আমরা কোনো গলির ক্রিকেট দল নই।

এটা পাকিস্তান দল। আপনি যদি এই সময়ে আমাদের সমর্থন না করতে পারেন, তাহলে আপনি মিডিয়ার মতোই।’

পাকিস্তানের ভরাডুবির পেছনে আফ্রিদির দিকেও আঙুল উঠছে। অনেকের দাবি, আগের মতো গতিতে বল করছেন না এই বাঁহাতি পেসার। এমন অভিযোগ অস্বীকার করে আফ্রিদি বলেছেন, ‘আমি সব সময় এমন একজন বোলার ছিলাম যে শুরু থেকেই ১৩৬-১৪০ কিলোমিটার গতিতে বল করত এবং আমি এখনো তাই করছি।

যখন একজন বোলার উইকেট তুলে নেয়, তখন সবাই ভালো কথা বলে। কিন্তু যখন সে তা করতে পারে না, তখন সবাই নেতিবাচক কথা বলে।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন