English

30 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
- Advertisement -

‘ব্যর্থ’ দলের প্রথম বহর পা রেখেছে ঢাকায়

- Advertisements -
Advertisements
Advertisements

২০০৭ সালে প্রথম আসরে ওয়েস্ট ইন্ডিজকে হারানোর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে জয় এখনও ‘সোনার হরিণ’ হয়েই আছে। এবারও মূলপর্বে একটি ম্যাচ জিততে পারলো না টাইগাররা।
প্রথমপর্বে স্কটল্যান্ডের মতো দলের কাছে হেরে শুরু। কোনোমতে সুপার টুয়েলভে উঠলেও মূল লড়াইয়ে পাঁচ ম্যাচে একটিতেও জিততে পারেনি বাংলাদেশ। এর মধ্যে শেষ দুই ম্যাচে একশর নিচে অলআউট হয়ে লজ্জার ষোলোকলা পূর্ণ করে এসেছে দল।
আজ বিকেলে সেই ‘ব্যর্থ’ দলের প্রথম বহর পা রেখেছে ঢাকায়। মোট তিন ভাগে বিভক্ত হয়ে দেশে ফেরত আসছেন জাতীয় দলের ক্রিকেটাররা। দুই ভাগ আজই চলে আসছে, বাকি এক ভাগ মানে চার ক্রিকেটার ছুটি কাটিয়ে ফিরবেন পরে।
আজ (শুক্রবার) বিকেল ৫টা ২০ মিনিটে রাজধানীতে ফিরে এসেছে প্রথম বহর। কথা ছিল, বিকেল ৪ টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে জাতীয় দলের একাংশ বহনকারী এমিরেটসের দুবাই-ঢাকা ফ্লাইট।
কিন্তু সে বিমান অবতরণ করেছে বিকেল সাড়ে ৫টা নাগাদ। আর জাতীয় দলের দ্বিতীয় বহর এসে পৌঁছবে আজ রাত ১১টায়। তবে এই বহরে থাকছেন না ৪ সিনিয়র ক্রিকেটার-মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস ও তাসকিন আহমেদ।
জাতীয় দলের সাথে থাকা বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জাগো নিউজকে জানিয়েছেন, অধিনায়ক রিয়াদসহ চারজন পরে দেশে ফিরবেন। তবে ঠিক কবে আসবেন তারা, তা নিশ্চিত করে জানাতে পারেনি রাবিদ।
এটুকু জানা গেছে, ১২ নভেম্বর পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আনুষ্ঠানিক প্রস্তুতি শুরুর আগেই দেশে ফিরবেন বাকি চার ক্রিকেটার।
জাতীয় দল, ক্রিকেটার, কোচ, সংগঠক তথা ক্রিকেট সংশ্লিষ্ট সবাইকে বিমানবন্দরে স্বাগত ও বিদায় জানানোর কাজে বিসিবি থেকে নিয়োজিত ওয়াসিম খান জাগো নিউজকে নিশ্চিত করেছেন, ১২ জনের প্রথম বহর ঠিক বিকেল ৫ টা ২০-এর পরপরই ঢাকা এসে পৌঁছেছে। ওই বহরে ৮ জন ক্রিকেটার এবং ৪ জন কর্মকর্তা আছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন