English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

ভারতকে উড়িয়ে মধুর প্রতিশোধ পাকিস্তানের

- Advertisements -

নাসিম রুমি: এশিয়া কাপের গ্রুপ পর্বে পরাজয়ের মধুর প্রতিশোধ নিল পাকিস্তান। সুপার ফোরের রুদ্ধশ্বাস ম্যাচে ভার গতকাল বড় স্কোর করলেও তাদের বোলিং ছিল একেবারেই সাদামাটা। ফিল্ডিং ছিল বাজে। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে সহজ ক্যাচ মিস করেছেন ফিল্ডাররা।

Advertisements

বোলাররা দিয়েছেন অতিরিক্ত রান। রিজওয়ান-নওয়াজদের তৈরি করা মঞ্চে পাকিস্তানকে ৫ উইকেটের দারুণ জয় এনে দেন খুশদিল-আসিফ। গ্রুপ পর্বেও পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছিল ভারত।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রান তাড়ায় নেমে ভুবনেশ্বর কুমারের প্রথম বলেই বাউন্ডারি মেরে শুরু করেন মোহাম্মদ রিজওয়ান। তবে এই ভালো শুরু বেশিক্ষণ আর ভালো থাকেনি। অধিনায়ক বাবর আজম টানা তৃতীয় ম্যাচে ব্যর্থ হলেন। রবি বিষ্ণোইয়ের বলে রোহিত শর্মার তালুবন্দি হয়ে ফিরেন ১৪ রান করে। পাকিস্তানের স্কোর তখন ২২। রিজওয়ান দারুণ খেলছিলেন। ফখর জামানের সঙ্গে তার জুটি জমে উঠতেই ফের ভাঙন। যুজবেন্দ্র চাহালের বলে বিরাট কোহলির হাতে ধরা পড়েন ফখর (১৫)। ভাঙে ৩০ বলে ৪১ রানের জুটি।

Advertisements

এরপর মোহাম্মদ নওয়াজকে নিয়ে জুটি জমিয়ে তোলেন রিজওয়ান। ৩৭ বলে রিজওয়ান টানা দ্বিতীয় ফিফটি। চাহালের করা ১৫তম ওভারে ৩ চারে আসে ১৬ রান। পরের ওভারেই তৃতীয় উইকেটে ৪১ বলে ৭৩ রানের দারুণ এই জুটি ভাঙে নওয়াজের বিদায়ে। ভুবনেশ্বর কুমারের বলে সীমানায় ধরা পড়েন ২০ বলে ৬ চার ২ ছক্কায় ৪২ রান করা নওয়াজ। শেষ চার ওভারে দরকার ছিল ৪৩ রান। ব্যাপক খরুচে হার্দিক আজ ৪ ওভারে ৪৪ রান দিয়ে নেন রিজওয়ানের মহাগুরুত্বপূর্ণ উইকেট।

রিজওয়ান এর অসাধারণ ইনিংস নাওয়াজের মাস্তানি ও আসিফ আলী আর খুসুদুল দায়িত্বশীল ফিনিশিং ইন্ডিয়াকে ৫ উইকেটে হারিয়ে মধুর প্রতিশোধ নিলো পাকিস্তান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন