English

33 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

মাঠে পরাজয়ের পর বিয়ের প্রস্তাবে জয়

- Advertisements -
Advertisements

খেলার মাঠে বান্ধবী বা প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা নতুন কিছু নয়। তবে গ্যালারিভর্তি দর্শকের সামনে কোনো ভারতীয় ক্রিকেটারের বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা নিতান্ত অপরিচিত।

Advertisements

তবে আইপিএলে সেই ছবিটাই দেখা গেল। মাঠে দলের পরাজয়ের পর বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে জয়ের দেখা পেলেন ভারতীয় পেসার দীপক চাহার।

আজ বৃহস্পতিবার আইপিএলে পাঞ্জাব কিংসের কাছে ৬ উইকেটে হেরে গেছে চেন্নাই সুপার কিংস। তবে আগেই প্লে-অফ নিশ্চিত করে ফেলায় এতে অবশ্য বড় কোনো সমস্যা হচ্ছে না মহেদ্র সিং ধোনিদের। তাই মাঠে পরাজয়ের পরও বেশ উৎফুল্ল মনে প্রেমিকাকে গিয়ে বিয়ের প্রস্তাব দিলেন চেন্নাইয়ের পেসার চাহার। আর তাতে ‘হ্যাঁ’ বলে দিলেন তার বান্ধবী।

ম্যাচে বল হাতে দীপকের পারফরম্যান্স অবশ্য বলার মতো নয়। লোকেশ রাহুলের বেদম মার হজম করে ৪ ওভারে খরচ করেছেন ৪৮ রান। তুলে নিয়েছেন ১ উইকেট। কিন্তু এমন ভুলে যাওয়ার দিনটাই স্মরণীয় দিন হয়ে এলো দীপকের কাছে। ম্যাচের শেষে গ্যালারিতে গিয়ে বান্ধবীর হাতে এনগেজমেন্ট রিং পরিয়ে দেন তিনি। তার বান্ধবী বিয়ের প্রস্তাবে সম্মতি দিয়ে চাহারকে জড়িয়ে ধরেন।

ক্রিকেটার থেকে ক্রিকেটপ্রেমীরা চাহার ও তার হবু জীবনসঙ্গিনীকে অভিনন্দন জানাচ্ছেন। আইপিএলের পক্ষ থেকে ভিডিওটি টুইট করা হয়েছে। দীপক নিজেও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন সেই মুহূর্তের কিছু ছবি, যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন