English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

যারা ট্রল করে তারা অশিক্ষিত: সুজন

- Advertisements -
Advertisements

১৯৯৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ। বাংলাদেশের সেই জয়ে সবচেয়ে বড় ভূমিকা তিনিই রেখেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বর্তমানে বিসিবির একজন পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। আসন্ন শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে তিনি থাকছেন ‘টিম লিডার’ হিসেবে।

বিসিবিতে সুজন কাজ করে যাচ্ছেন নিরলসভাবে। তবুও প্রায়ই সময় ট্রলের শিকার হন তিনি। সে বিষয়ে সাক্ষাতকারে সুজন বলেন, আমি মনে করি যারা এসব (ট্রল) করে তারা একদম অশিক্ষিত। মূলত যারা অশিক্ষিত হয়, যাদের ক্রিকেট জ্ঞান বলতে কিছু নেই; যারা আমাদের চিনে না, আমাদের কাজ সম্মন্ধে জানে না, তারাই এগুলো করে। একজন কাজ করা মানুষের এসব সময় নেই। ট্রল করার মতো সময় আমার নেই, আমাকে সারাদিন কাজ করতে হয়।

Advertisements

সাবেক অধিনায়ক সুজন আরও বলেন, আমার সম্পর্কে কথা বলার আগে জেনে বলবেন। ফালতু, মিথ্যা কথা, মানুষকে বানানো এসব যারা করে তারা বেকার। তাদের কোনো কাজকাম নেই। তারা এগুলো করেই মানুষকে ছোট করে। কোনো ভদ্র পরিবারের ছেলে এরকম কথা লিখতে পারে না, এভাবে ট্রল করতে পারে না। অভদ্র, অশিক্ষিত পরিবার থেকেই এরা আসে। আমি সরাসরিই বললাম আজকে। যদি তাদের সাহস থাকে আমার সামনে এসে কথা বলুক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন